দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনায় ববি শিক্ষার্থীরা - দক্ষিণ বাংলা বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনায় ববি শিক্ষার্থীরা - দক্ষিণ বাংলা
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনায় ববি শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১ জন নিউজটি পড়েছেন

শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় চিহ্নিত দোষীদের দ্রুত আইনের আওতায় আনা এবং অনাবাসিক শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করণ বিষয়ে আলোচনা সভা করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় প্রশাসন ও শিক্ষার্থীরা।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১ টায় উপাচার্যের সভাকক্ষে আলোচনায় হয় তাদের মধ্যে।

আলোচনা শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতিনিধি অমিত হাসান রক্তিম বলেন, শিক্ষার্থীরা চলমান সংকটের একটি স্থায়ী সমাধান প্রত্যাশা করছে। একই সঙ্গে এমন ঘটনার পুনরাবৃত্তি যেন না হয় সে ব্যাপারে নিশ্চয়তা চান তারা। এসব ব্যাপারে প্রশাসন কাজ করে যাচ্ছে বলে আলোচনা সভায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

উপাচার্য ড. মোঃ ছাদেকুল আরেফিন বলেন, ‘ শিক্ষার্থীরা তাদের ওপর হামলার ঘটনায় চিহ্নিত দোষীদের দ্রুত বিচার চায়। এছাড়া স্থানীয় প্রশাসন ও পরিবহন মালিক – শ্রমিকসহ সংশ্লিষ্ট সকলের সঙ্গে আলোচনায় বসে ভবিষ্যৎ নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানায়।বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের দাবি পূরণে পদক্ষেপ গ্রহণ শুরু করেছে ‘।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১ March, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৫
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩২
    মাগরিবসন্ধ্যা ৬:০১
    এশা রাত ৭:১৭




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English