দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বিয়ের প্রলোভনে তুলে নিয়ে রাতভর গণধর্ষণের অভিযোগ - দক্ষিণ বাংলা বিয়ের প্রলোভনে তুলে নিয়ে রাতভর গণধর্ষণের অভিযোগ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভনে তুলে নিয়ে রাতভর গণধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
চাকরির প্রতিশ্রুতিতে ডেকে এনে তরুণীকে গণধর্ষণ

রাজধানীর পূর্ব রামপুরার পলাশবাগে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক নারী (২৫)। রোববার দুপুরে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে ভর্তি করা হয় ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ।

ধর্ষণের শিকার ওই নারীর ভাই এনামুল ঢাকা পোস্টকে জানান, তার বোন বিবাহিত। তার তিন সন্তান ও স্বামী রয়েছে। শরীফ নামে এক ব্যক্তি বোনকে বিয়ে করতে চান বলে তাকে (ভাই) জানান।

ভাই এনামুল বিয়েতে মত দেননি। শরীফ ওই নারীকে কুমিল্লায় থাকা মা ও তিন সন্তানের কাছে পাঠিয়ে দেন। শনিবার বিয়ের কথা বলে তাকে কুমিল্লা থেকে ঢাকায় নিয়ে আসেন।

এনামুল বলেন, রাত একটার দিকে ফারজানা নামে এক নারী ফোন দিয়ে জানতে চান, শরীফের সঙ্গে বিয়ে দেব কি না। পরে আমি জানতে চাই, বোন কোথায়। ফারজানা পূর্ব রামপুরা জাকির গলিতে আমাকে যেতে বলেন। আমি গিয়ে ফোন বন্ধ পাই।

তিনি বলেন, সকালে বোন আমার স্ত্রী শাহনাজকে ফোন দিয়ে বলে ভাবী আমাকে বাঁচাও। পরে আমি তাকে রিকশা নিয়ে উলনে আসতে বলি। সকাল ১০ সে উলনে আসে। পরে সব ঘটনা খুলে বলে। বোন জানায়, শরীফ, ইব্রাহিম ও মাইনউদ্দিন তাকে ফারজানার বাসায় মদ খাইয়ে রাতভর ধর্ষণ করেছে।

এনামুল বলেন, গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে বোনকে মুগদা হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসা না পেয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার মুখ দিয়ে মদের গন্ধ বের হচ্ছিল। বোনের সঙ্গে যারা এমন কাজ করেছে, তাদের বিচার চাই। আমি তাদের বিরুদ্ধে রামপুরা থানায় মামলা দায়ের করব।

ADVERTISEMENT

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে একটি টিম পাঠিয়েছি। ভুক্তভোগীর ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। আমরা ধর্ষকদের নাম পেয়েছি। এক নারী তাদের সহযোগিতা করেছেন, তার নামও পেয়েছি। আমাদের একাধিক টিম বিষয়টি নিয়ে কাজ করছে। তবে ধর্ষণের শিকার নারীর পক্ষ থেকে মামলা করতে কেউ আসেননি। আমাদের টিম তাদের সহযোগিতা করছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English