দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ, থানায় নানার অভিযোগ - দক্ষিণ বাংলা বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ, থানায় নানার অভিযোগ - দক্ষিণ বাংলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ, থানায় নানার অভিযোগ

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
ফোন করে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষণ, আটক ২

শরীয়তপুরের ডামুড্যার শিধলকুড়া এলাকায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ডামুড্যা থানায় একটি অভিযোগ দেয়েছে ভুক্তভোগী। শুক্রবার (২৩ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আরিফ সরদার (২২) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের চরমাইজারি গ্রামের মৃত রাসেল সরদারের ছেলে। তিনি ঢাকার কালীগঞ্জে দর্জির কাজ করেন।

পুলিশ জানায়, ১৯ বছরের ওই তরুণীর মা-বাবা না থাকায়, ছোট থেকেই নানা বাড়িতে থাকেন। ওই তরুণীর সঙ্গে আরিফ সরদারের ছয় মাসের প্রেমের সম্পর্ক। সেই সুবাদে ২৩ এপ্রিল রাতে আরিফ তার সঙ্গে দেখা করতে আসেন। ঘরে ঢুকে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ করে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা আরিফকে ঘরে আটকে রেখে তার পরিবারকে খবর দেয়।

রাতেই দুই পরিবার ও এলাকাবাসী মিলে শনিবার (২৪ এপ্রিল) বিয়ে দেবে বলে সিদ্ধান্ত নেয়। পরে আরিফকে তার ফুফা মহিউদ্দিন সরদারের জিম্মায় দেয়া হয়। কিন্তু আরিফ পালিয়ে যায়।

তাই শনিবার (২৪ এপ্রিল) দুপুরে ওই তরুণীর নানা আরিফের বিরুদ্ধে ডামুড্যা থানায় অভিযোগ দেন। ডামুড্যা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস জাগো নিউজকে বলেন, মেয়ের নানা থানায় এসে অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় মামলা হবে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১
    সূর্যোদয়ভোর ৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English