দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বিয়ের ৩ দিন আগে অ্যাসিডে তরুণীর মুখ ঝলসে দিল দুর্বৃত্তরা - দক্ষিণ বাংলা বিয়ের ৩ দিন আগে অ্যাসিডে তরুণীর মুখ ঝলসে দিল দুর্বৃত্তরা - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

বিয়ের ৩ দিন আগে অ্যাসিডে তরুণীর মুখ ঝলসে দিল দুর্বৃত্তরা

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৫৯ জন নিউজটি পড়েছেন
বিয়ের ৩ দিন আগে অ্যাসিডে তরুণীর মুখ ঝলসে

শুক্রবার (৯ জুলাই) লাল বেনারসিতে বধূ সেজে বিয়ের পিঁড়িতে বসে শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল তৈয়বার। কিন্তু সেই স্বপ্ন পূরণ হলো না এই তরুণীর। রাতের আঁধারে দুর্বৃত্তদের ছোরা অ্যাসিডে তার চোখ-মুখ ঝলসে গেছে। বিয়ের পিঁড়িতে তো বসা হলোই না, এখন যন্ত্রণায় কক্সবাজার সদর হাসপাতালে কাতরাচ্ছেন তৈয়বা। মঙ্গলবার (৬ জুলাই) ভোর ৪টার দিকে কক্সবাজারের রামুর গর্জনিয়া ইউনিয়নের মাঝিরকাটা গ্রামে এই অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটে।

অ্যাসিডে দগ্ধ তৈয়বা (১৮) মাঝিরকাটা গ্রামের মোজাফ্ফর আহমদের মেয়ে। অ্যাসিডে তার ডান চোখ ও মুখমণ্ডল প্রচণ্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। বিয়ের পিঁড়িতে বসার দুদিন আগে এমন ঘটনায় হতবিহ্বল পরিবারটি।

তৈয়বার বাবা মোজাফ্ফর আহামদ বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে মায়ের সঙ্গে বের হন তৈয়বা। কিছু বুঝে ওঠার আগেই তৈয়বার মুখে অ্যাসিড ছুড়ে মারে আগে থেকে ওতপেতে থাকা দুর্বৃত্তরা। ঘটনার পরপরই তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

মোজাফ্ফরের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার বাদশা মিয়ার ছেলে নুরুল আবছার ও মো. ফরিদ তার মেয়ের ওপর অ্যাসিড ছুড়ে মেরেছেন।

গর্জনিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬নম্বর ওয়ার্ড মাঝিরকাটা এলাকার সদস্য (মেম্বার) কামাল হোসেন ভিকটিমের পরিবারের বরাত দিয়ে বলেন, ‘দিন ১৫ আগে পার্শ্ববর্তী গ্রামের এক ছেলের সঙ্গে তৈয়বার বিয়ের কথা ঠিক হয়। এরই মাঝে বাদশা মিয়ার ছেলেরা মেয়ের শ্বশুরবাড়ি গিয়ে তাকে ওই পরিবারের বৌ না বানাতে হুমকি দেন। এ নিয়ে সালিশ বসার কথা থাকলেও তিনি (মোজাফ্ফর) চাষের কাজে ব্যস্ত থাকায় আর আসেননি। মঙ্গলবার ভোরে অ্যাসিড নিক্ষেপের ঘটনা ঘটে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আলম বলেন, অ্যাসিড নিক্ষেপের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরিবারের সঙ্গে কথা বলে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English