দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর বুধবারের নির্বাচন হচ্ছে, ১১ এপ্রিলের সিদ্ধান্ত বৃহস্পতিবার - দক্ষিণ বাংলা বুধবারের নির্বাচন হচ্ছে, ১১ এপ্রিলের সিদ্ধান্ত বৃহস্পতিবার - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

বুধবারের নির্বাচন হচ্ছে, ১১ এপ্রিলের সিদ্ধান্ত বৃহস্পতিবার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৬৮ জন নিউজটি পড়েছেন
বুধবারের নির্বাচন হচ্ছে, ১১ এপ্রিলের সিদ্ধান্ত বৃহস্পতিবার

করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়লেও আসছে বুধবারের পূর্ব নির্ধারিত নির্বাচনগুলো অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার বিকালে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে নির্বাচন কমিশনের এক জরুরি বৈঠকে এমন সিদ্ধান্ত এসেছে।

বৈঠকের পর অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ বলেন, ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও একটি সংসদীয় আসনের নির্ধারিত নির্বাচন হবে কি না; তা জানা যাবে বৃহস্পতিবার।

অনির্ধারিত এ বৈঠকে বিদ্যমান পরিস্থিতিতে ৩১ মার্চ ও ১১ এপ্রিলের ভোটগুলো হবে কিনা তা নিয়ে আলোচনা হয়। এর মধ্যে বুধবার যশোর সদর ও মাদারীপুরের কালকিনি পৌরসভায় সব পদে এবং ঠাকুরগাঁও সদর ও চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভায় একটি করে সাধারণ ওয়ার্ডে ভোট হওয়ার কথা রয়েছে। অশোক কুমার বলেন, বুধবারের যেসব নির্বাচন হওয়ার কথা সেগুলো অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়েছে কমিশন।

১১ এপ্রিল ইউপি, পৌর ও সংসদের উপ নির্বাচনের বিষয়ে বৈঠকে আলোচনা হলেও ১ এপ্রিল কমিশন সভার পর সিদ্ধান্ত জানানো হবে। প্রথম ধাপে ১৯ জেলার ৬৪ উপজেলার ৩৭১ ইউপি, ষষ্ঠ ধাপের ১১ পৌরসভা ও লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনের প্রার্থীরা এখন প্রচারে রয়েছেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English