বৃদ্ধের ধর্ষণে ১৫ বছর বয়সী কিশোরী অন্তঃসত্ত্বা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
বৃদ্ধের ধর্ষণে ১৫ বছর বয়সী কিশোরী অন্তঃসত্ত্বা

যশোরের ঝিকরগাছায় বৃদ্ধের ধর্ষণে ১৫ বছর বয়সী কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। অভিযুক্ত নূর ইসলাম গাজী (৬৫) শুক্রবার যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষণের দায় স্বীকার করেছেন।

বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত নূর ইসলাম ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর এলাকার বাসিন্দা। ঝিকরগাছা থানার ওসি আবদুর রাজ্জাক জানান, মেয়েটির অভিযোগ প্রতিবেশী নূর ইসলাম গাজী তাকে ধর্ষণ করেছেন। আল্ট্রাসনোগ্রাম রিপোর্টে বলা হয়েছে মেয়েটি ২৮ সপ্তাহ (৭ মাস) পাঁচ দিনের অন্তঃসত্ত্বা। বৃহস্পতিবার ভিকটিমের বাবা মামলা করেছেন। ওই দিন রাতেই অভিযুক্ত নূর ইসলাম গাজীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, অভিযুক্ত আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাদীর অভিযোগ, ঝিকরগাছা সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামে সাত মাস আগে নূর ইসলাম গাজী ওই কিশোরীকে ফুঁসলিয়ে বাড়ির পাশে কাঁঠালবাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান।

এ ঘটনার পরও প্রলোভন দেখিয়ে একাধিকবার মেয়েটিকে ধর্ষণ করে নূর ইসলাম গাজী। সম্প্রতি শিশুটির শারীরিক গঠনের পরিবর্তন দেখা দিলে তার পরিবারের সদস্যদের ঘটনা খুলে বলে। এরপর ভিকটিমের পিতা বৃহস্পতিবার থানায় মামলা করেন।


আরো নিউজ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: JPHOSTBD