দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ব্রাজিল-আর্জেন্টিনার খেলা শুরুর ৫ মিনিটের মাথায় বন্ধ - দক্ষিণ বাংলা ব্রাজিল-আর্জেন্টিনার খেলা শুরুর ৫ মিনিটের মাথায় বন্ধ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

ব্রাজিল-আর্জেন্টিনার খেলা শুরুর ৫ মিনিটের মাথায় বন্ধ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫ জন নিউজটি পড়েছেন
ব্রাজিল-আর্জেন্টিনার খেলা শুরুর ৫ মিনিটের মাথায় বন্ধ

খেলা শুরুর ৫ মিনিটের মাথায় হঠাৎ বন্ধ করে দেওয়া হয়েছে ব্রাজিল-আর্জেন্টিনার বহুল প্রতীক্ষিত ম্যাচটি। আর্জেন্টিনার কয়েকজন খেলোয়াড়ের স্বাস্থ্য ছাড়পত্র ছাড়াই মাঠে নেমে পড়া নিয়ে বিপত্তি ঘটে।

আর্জেন্টিনার ক্রীড়া পত্রিকা টিওয়াইসি জানিয়েছে, খেলা চলাকালে মাঠে আসা ব্যক্তিরা স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা। ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনারের ৪ খেলোয়াড়র ব্যাপারে খোঁজ নিতে প্রবেশ করেন ওই স্বাস্থ্য কর্মকর্তারা। এ ঘটনার কিছুক্ষণ পর মাঠ ছেড়ে ড্রেসিং রুমে চলে যান আর্জেন্টিনার খেলোয়াড়রা।

আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, ব্রাজিল ও আর্জেন্টিনার খেলোয়াড়রা মাঠে প্রবেশ করা স্বাস্থ্য কর্মকর্তাদের ঘিরে ধরলে তারা তখন মেসি ও নেইমারের সঙ্গে কথা বলেন। একপর্যায়ে সমস্যার সমাধান না হওয়ায় রেফারি আর্জেন্টিনার খেলোয়াড়দের ড্রেসিং রুমে পাঠিয়ে দেয়।

রয়টার্স তাদের প্রতিবেদনে জানিয়েছে, কোয়ারেন্টিনের নিয়ম ভাঙার দায়ে আর্জেন্টিনার একাদশের তিন খেলোয়াড়ের খেলা নিয়ে আপত্তি জানান স্বাস্থ্য কর্মকর্তারা। তাদের অভিযোগের পর করিন্থিয়ান্স আরেনা ছেড়ে ড্রেসিং রুমে চলে যান আর্জেন্টাইন খেলোয়াড়রা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English