দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : ৫৬ মামলায় গ্রেফতার ৪০৩ জন - দক্ষিণ বাংলা ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : ৫৬ মামলায় গ্রেফতার ৪০৩ জন - দক্ষিণ বাংলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : ৫৬ মামলায় গ্রেফতার ৪০৩ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব : ৫৬ মামলায় গ্রেফতার ৪০৩ জন

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় আরো পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২ মে) সকাল পর্যন্ত এ ঘটনায় গ্রেফতার হয়েছেন ৪০৩ জন।

রোববার সকালে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পুলিশ জানায়, তাণ্ডব চলাকালে প্রাপ্ত স্থির চিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের শনাক্ত করা হচ্ছে।তাদের দাবি, গ্রেফতারকৃতরা সবাই হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থক।

এসব ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় চারটি ও সরাইল থানায় দুইটি ও রেলওয়ে থানায় একটিসহ মোট ৫৬টি মামলা হয়েছে। এ সকল মামলায় ৪১৪ জন এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ হাজার লোককে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, ঢাকা ও চট্টগ্রামে মাদরাসা ছাত্রদের ওপর পুলিশের হামলার খবরে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মীরা। এসময় পুলিশ সুপারের কার্যালয়, সিভিল সার্জনের কার্যালয়, প্রেস ক্লাবসহ ৩৮টি সরকারি-বেসরকারি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তারা। এ ঘটনায় নিহত হন ১২ জন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১
    সূর্যোদয়ভোর ৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English