দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ব্রাহ্মণবাড়িয়ায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ - দক্ষিণ বাংলা ব্রাহ্মণবাড়িয়ায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
ব্রাহ্মণবাড়িয়ায় বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছর বয়সী এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১৪ মার্চ) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের সেন্দা গ্রামে এ ঘটনা ঘটে।
শিশুটিকে রাত ৮টার দিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। সেখানে তার চিকিসা চলছে।

ভুক্তভোগীর নানি জানান, শিশুটির বাবার সঙ্গে মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগে। এরপর তার মায়ের অন্য জায়গায় বিয়ে হয়। তাকে ও তার এক ছোট ভাইকে নানা-নানি লালন-পালন করে আসছেন। রোববার দুপুরে শিশুটি বাড়িতে খেলা করছিল।

তিনি জানান, দুপুর দেড়টার দিকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাদের বাড়ির পাশে একটি ঘরে শিশুটির চিৎকার শুনতে পান তার নানি। তার নানি ওই ঘরে ডুকে দেখেন, শিশুটি উলঙ্গ হয়ে রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে আছে। এ সময় মনির (৩০) নামে এক যুবক সেই ঘর থেকে দৌড়ে পালিয়ে যান। মনির ওই এলাকার কাদির মিয়ার ছেলে। পেশায় রিকশাচালক তিনি।

তিনি আরও জানান, বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা একেকজন একেক মত দেন। পরবর্তীতে রাতে খবর দিলে পুলিশ এসে শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এই ঘটনায় এখনো কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English