দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ভিভো বৈশাখী অফার : ৩ স্মার্টফোনে মূল্যছাড় - দক্ষিণ বাংলা ভিভো বৈশাখী অফার : ৩ স্মার্টফোনে মূল্যছাড় - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:২৩ অপরাহ্ন

ভিভো বৈশাখী অফার : ৩ স্মার্টফোনে মূল্যছাড়

রিপোর্টারের নাম
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

পহেলা বৈশাখকে সামনে রেখে স্মার্টফোনে মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। বাংলা নতুন বছরের শুরুতে ওয়াই সিরিজের ৩টি মডেল; ভিভো ভি২৩ই, ভিভো ওয়াই৫৩এস এবং ভিভো ওয়াই১এস- এ ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

ঘোষণা অনুযায়ী, ভিভো ভি২৩ই পাওয়া যাচ্ছে ২৫,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ২৭,৯৯০ টাকা। ভিভো ওয়াই৫৩এস পাওয়া যাচ্ছে ২০,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ২২,৯৯০ টাকা এবং ভিভো ওয়াই১এস পাওয়া যাচ্ছে ৮,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ৯,৯৯০ টাকা।

এ বিষয়ে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘ভিভো’র ওয়াই সিরিজ বরাবরই গ্রাহকদের পছন্দের। অল্প দামে ভালো ফিচারের স্মার্টফোন পেতে ভিভো ওয়াই সিরিজের জুরি নেই। বাংলাদেশের সবচেয়ে বড় উৎসবগুলোর মধ্যে পহেলা বৈশাখ একটি। বৈশাখকে সামনে রেখে স্মার্টফোনের চাহিদাও বেশি থাকে। গ্রাহকরা যাতে কম দামে পছন্দের স্মার্টফোনটি কিনতে পারে এজন্যেই আমরা এই মূল্যছাড় দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

যা আছে ভিভো ভি২৩ই স্মার্টফোনে

অটোফোকাস প্রযুক্তি ও বৈচিত্র্যময় পোর্ট্রইেট মোডসহ ৫০ মেগাপিক্সেলের ইন্ডাস্ট্রি লিডিং সেলফি ক্যামেরা রয়েছে ভিভো ভি২৩ই স্মার্টফোনে। পোর্ট্রইেট মোডগুলোর মধ্যে রয়েছে এআই এক্সট্রিম নাইট পোর্ট্রইেট এবং মাল্টি স্টাইল পোর্ট্রইেট। স্লিম ডিজাইনে আধুনিক সব ফিচার ও ব্যাটারি নিয়ে আসা স্মার্টফোন নির্মাতাদের জন্য চ্যালেঞ্জের। এই চ্যালেঞ্জই জয় করেছে ভিভো। স্মার্টফোনটির স্লিমনেস মাত্র ৭ দশমিক ৩৬ মিলিমিটার। এতে ৮ গিগাবাইট র‌্যাম রয়েছে, যা এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে ৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। অর্থাৎ মোট ১২ গিগাবাইট পর্যন্ত র‌্যাম ব্যবহার করা যাবে ভি২৩ই স্মার্টফোনে। ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ প্রযুক্তির কারণে ভি২৩ই স্মার্টফোনটি সাধারণ স্মার্টফোনের চেয়ে ৩৩% বেশি দ্রুত চার্জ হবে ।

কী আছে ভিভো ওয়াই৫৩এস স্মার্টফোনে

দুই হাজার টাকার মূল্যছাড় দেয়া হয়েছে ভিভো ওয়াই৫৩এস স্মার্টফোনে। ওয়াই৫৩এস এর র‌্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিগাবাইট। এই স্মার্টফোনেও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। ব্যাটারিকে সাপোর্ট দিতে ওয়াই৫৩এস স্মার্টফোনে রয়েছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। রিয়ার ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। এছাড়া ২ ও ২ মেগাপিক্সেলের আরো দু’টি ক্যামেরা রয়েছে স্মার্টফোনটির পেছনে।

কম মূল্যে ভিভো ওয়াই১এস স্মার্টফোন

সবচেয়ে কম মূল্যে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই১এস। স্মার্টফোনটির র‌্যাম ২ গিগাবাইট ও রম ৩২ গিগাবাইট। ওয়াই১এস এর ব্যাটারিটি ৪০৩০ মিলিঅ্যাম্পিয়ারের। অলিভ ব্ল্যাক এবং অরোরা ব্লু রঙে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই১এস।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English