দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ভোলায় রিক্সা চুরির অপবাদে মারধর এবং হোসেনের আত্মহত্যার বিচারের দাবি: বিএনএস - দক্ষিণ বাংলা ভোলায় রিক্সা চুরির অপবাদে মারধর এবং হোসেনের আত্মহত্যার বিচারের দাবি: বিএনএস - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

ভোলায় রিক্সা চুরির অপবাদে মারধর এবং হোসেনের আত্মহত্যার বিচারের দাবি: বিএনএস

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৭৪ জন নিউজটি পড়েছেন
ভোলায় রিক্সা চুরির অপবাদে মারধর এবং হোসেনের আত্মহত্যার বিচারের দাবি: বিএনএস

ভোলার লালমোহনে রিকসা চুরির অপবাদে মারধর এবং মোঃ হোসেনের আত্মহত্যার প্রোরচণার বিচারের দাবি জানিয়েছে বরিশাল বিভাগের নাগরিকদের সংগঠন – বরিশাল নাগরিক সংসদ। রিকসা চুরির অপরাধে জনসম্মুখে মারধরের ফলে অপমান সহ্য করতে না পেরে মোঃ হোসেন আত্মহত্যা করেছেন বলে অভিযোগ জানিয়েছে বরিশাল নাগরিক সংসদ ।

ঘটনার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে নাগরিকদের এই সংগঠনটি। বরিশাল নাগরিক সংসদের উপপ্রেস সচিব তাজকিয়া সুলতানা আঁখি কতৃক গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে লালমোহনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বরিশাল নাগরিক সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক আবু তাহের, সহকারী সাধারণ সম্পাদক ও কার্যকরী পরিষদের মুখপাত্র মিরাজুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক এম. স্বজল মাহমুদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক অপূর্ব কুমার ভক্ত, নাগরিক অধিকার বিষয়ক সম্পাদক কামরুল হাসান এবং সমাজকল্যাণ সম্পাদক ও বিএনএস লিগ্যাল এইড বাংলাদেশ এর উপপরিচালক এ, কে, এম, ইউনুছ আলী।

বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদের নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, চুরি বা অন্য কোনো অপরাধের জন্য স্থানীয় প্রভাবশালী কতৃক মারধর করা আইন বহির্ভুত কাজ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আইন প্রয়োগকারী সংস্থা ব্যবস্থা নিতে পারে। কিন্তু লালমোহনে চুরির অভিযোগে মোঃ হোসেনকে মারধর করে তাঁর নাগরিক অধিকার লঙ্ঘন করা হয়েছে। আমরা এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English