দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মধ্যরাতে কোম্পানীগঞ্জে মার্কেটে আগুন - দক্ষিণ বাংলা মধ্যরাতে কোম্পানীগঞ্জে মার্কেটে আগুন - দক্ষিণ বাংলা
সোমবার, ১০ মে ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন

মধ্যরাতে কোম্পানীগঞ্জে মার্কেটে আগুন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ২৩ জন নিউজটি পড়েছেন
মধ্যরাতে কোম্পানীগঞ্জে মার্কেটে আগুন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকার সওদাগর মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (০১ মে ) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে দুটি মুদি দোকানের গোডাউন, প্লাস্টিক পণ্যের দোকান, ফার্মেসি, ফাস্ট ফুড ও কম্পিউটার দোকানসহ মোট ছয়টি দোকানের মালামাল ও নগদ অর্থ পুড়ে যায়। এতে ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।

প্রত্যক্ষদর্শী মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যানপ্রার্থী আইয়ুব আলী বলেন, সওদাগার মার্কেট বাংলাবাজারের পূর্বদিকে অবস্থিত। রাত পৌনে ২টার দিকে হঠাৎ করে আগুনের লেলিহান শিখা দেখে সবাই চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামিন মিয়া বলেন, সওদাগর মার্কেটে আগুন লেগে মুহূর্তের মধ্যে আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ছয়টি দোকান পুড়ে যায়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরুপণ করা সম্ভব হয়নি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ১০ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English