দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত! - দক্ষিণ বাংলা মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত! - দক্ষিণ বাংলা
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৫ অপরাহ্ন

মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৪৯ জন নিউজটি পড়েছেন
মনোনয়নপত্র তুলতে গিয়ে মেয়রপ্রার্থী জানলেন তিনি মৃত!

ময়মনসিংহের ফুলপুর পৌরসভার দুই বারের সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান। এবারও তিনি মেয়র পদে ভোট করবেন। এজন্য বুধবার (১৩ জানুয়ারি) ভোটার তালিকা তুলতে যান তিনি। সেখানে গিয়েই চোখ ছানাবড়া সাবেক মেয়র শাহজাহানের। ভোটার তালিকায় দেখানো হচ্ছে- তিনি মৃত!

প্রতিকার পেতে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) মেয়রপ্রার্থী মো. শাহজাহান ছুটে যান ফুলপুর নির্বাচন অফিসে। সেখানে অভিযোগ করলে তার ভোটার তালিকা সংশোধন করা হয়। ভোটার তালিকায় ‘মৃত’ থেকে একদিনেই ‘জীবিত’ হয়ে মনোনয়নপত্রও দাখিল করেছেন তিনি।

মো. শাহজাহান বলেন, আমি এবার স্বতন্ত্রপ্রার্থী হিসেবে পৌরসভা নির্বাচনের ভোট করব। বুধবার মনোনয়পত্র দাখিলের জন্য ভোটার তালিকা তুলতে গেলে আমাকে মৃত দেখানো হয়। ভুলবশত নাকি এটি হয়েছে। আমি অভিযোগ করলে নির্বাচন কমিশন আমার ভোটার তালিকা সংশোধন করে দিয়েছেন।

ফুলপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা আশুরা আক্তার খাতুন বলেন, ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সময় ভুলবশত তাকে মৃত দেখানো হয়েছে। তালিকাটি ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর করা হয়েছিল। তবে সম্ভাব্য মেয়রপ্রার্থী মো. শাহজাহানকে ভোটার তালিকায় মৃত দেখানোর বিষয়টি একদিনেই সংশোধন করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৬
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৬:০১
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English