দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মাই টিভি’র প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে গৌরনদীতে বস্ত্র ও মাক্স বিতরণ - দক্ষিণ বাংলা মাই টিভি’র প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে গৌরনদীতে বস্ত্র ও মাক্স বিতরণ - দক্ষিণ বাংলা
বুধবার, ১৬ জুন ২০২১, ০২:০২ অপরাহ্ন

মাই টিভি’র প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে গৌরনদীতে বস্ত্র ও মাক্স বিতরণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৯ মে, ২০২১
  • ৩৬ জন নিউজটি পড়েছেন
মাই টিভি’র প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে গৌরনদীতে বস্ত্র ও মাক্স বিতরণ

জননন্দিত টেলিভিশন চ্যানেল মাই টিভি’র সফলতার একযুগ এ পদার্পণে পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে বরিশালে গৌরনদীতে শতাধিক ব্যাক্তির মাঝে বস্ত্র ও মাক্স বিতরণ করা হয়েছে।
রোববার সকালে মাই টিভি’র গৌরনদী প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়ার আয়োজনে কটকস্থল হাজী বাড়ি বাইতুন নুর জামে মসজিদ প্রাঙ্গণে আলোচনা সভা প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিপিপি (অপারেশন) পরিচালক নুরুল ইসলাম খান. বার্থী ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাজী আব্দুস ছালাম, আনন্দ টিভি’র ব্যারো প্রধান কাজী আল আমীন। এ সময় উপস্থিত ছিলেন টরকী বন্দরের ব্যবসায়ী অলিউর রহমান, তাঁরাকুপি-কটকস্থল নূরানী মাদ্রাসা ও এতিম খানার সবাপতি মোঃ জুয়েল মিয়া, মাইটিভি’র ক্যামেরা পারর্সন এমডি ফাহাদ, মাইটিভি গৌরনদী পেইজের এডমিন মিরাজুল ইসলাম পিয়াল, সজিব মিয়া, আলহাজ্ব জাকির হোসেন, ডাঃকুদ্দুছুর রহমান মিয়া। বক্তারা মাই টিভির সফলতা কামনা করে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক আসপিয়া উদ্দিনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইশা ফরাজী।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৬ জুন, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪
    সূর্যোদয়ভোর ৫:১১
    যোহরদুপুর ১১:৫৯
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭
    এশা রাত ৮:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English