দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মাকে নিয়ে রাতে আমেরিকা যাচ্ছেন সাকিব - দক্ষিণ বাংলা মাকে নিয়ে রাতে আমেরিকা যাচ্ছেন সাকিব - দক্ষিণ বাংলা
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

মাকে নিয়ে রাতে আমেরিকা যাচ্ছেন সাকিব

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩ জন নিউজটি পড়েছেন
মাকে নিয়ে রাতে আমেরিকা যাচ্ছেন সাকিব

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আগেই বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়ে রেখেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কেননা তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বর্তমান আবাসস্থল আমেরিকা। সেখানেই তৃতীয় সন্তানের জনক-জননী হবেন সাকিব-শিশির দম্পতি।

তবে জানা ছিল না, কবে বাংলাদেশ থেকে আমেরিকায় যাচ্ছেন সাকিব। আজ (রোববার) নিশ্চিত হওয়া গেল, ২২ ফেব্রুয়ারি প্রথম প্রহরে রাত সাড়ে ৩টায় যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশত্যাগ করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাকিব একা নন, তিনি আমেরিকা যাবেন মা শিরিন আক্তারকে সঙ্গে নিয়ে। কাতার এয়ারওয়েজের ফ্লাইটে করে রোববার দিবাগত রাত সাড়ে ৩টায় রওনা হবেন তারা। জাগোনিউজকে এ তথ্য জানিয়েছেন বিমানবন্দরে দেশের ক্রিকেটারদের অভ্যর্থনার দায়িত্বে থাকা ওয়াসিম খান।

নতুন বছরের প্রথম দিনেই তৃতীয়বারের মতো বাবা হওয়ার সুখবরটি দিয়েছিলেন সাকিব। আগামী মাসের শুরুর দিকেই পৃথিবীর বুকে আসতে সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান।

উল্লেখ্য, সাকিব-শিশির দম্পতির সংসারে রয়েছে দুইটি কন্যা সন্তান। ২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করেছেন সাকিবের প্রথম কন্যা আলায়না হাসান অব্রি। গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা ইররাম হাসানকে স্বাগত জানিয়েছেন সাকিব-শিশির জুটি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৬
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৬:০১
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English