দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মাতৃহীন বিড়ালছানাকে দুধপান করিয়ে কুকুরের দৃষ্টান্ত - দক্ষিণ বাংলা মাতৃহীন বিড়ালছানাকে দুধপান করিয়ে কুকুরের দৃষ্টান্ত - দক্ষিণ বাংলা
শনিবার, ২১ মে ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন

মাতৃহীন বিড়ালছানাকে দুধপান করিয়ে কুকুরের দৃষ্টান্ত

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
মাতৃহীন বিড়ালছানাকে দুধপান করিয়ে কুকুরের দৃষ্টান্ত

ক্ষুধায় কাতর ছিল মাতৃহীন একটি বিড়ালছানা। তাকে পরম আদরে কাছে টেনে নেয় পথের এক কুকুর। শুধু তাই নয় বুকের দুধ পান করিয়ে ক্ষুধা নিবারণ করে মাতৃহীন সেই বিড়ালছানার। এই কাজটি নিয়মিতই করে যাচ্ছে কুকুরটি। আর এই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে পড়ে।

ভারতের পশ্চিমবঙ্গের মেদেনীপুরের একটি বাজারে এই ঘটনা ঘটেছে বলে দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে।

এ ঘটনায় মুগ্ধ হয়ে স্থানীয় বাসিন্দারা জানান, প্রকৃতি তার নিজস্ব নিয়মেই চলে। সেই নিয়মকে বুঝতে-বুঝতেই এগিয়ে চলে মানবসভ্যতা। তবে প্রকৃতির নিয়ম বোঝা অনেক সময়ই মানুষের ক্ষমতার বাইরে চলে যায়। তেমনই এক ঘটনা এই বিড়ালছানাকে কুকুরের লালন করা।

ভিডিওতে দেখা গেছে, মেদেনীপুরের মোহনপুরের বড়াই বাজারে একটি বিড়ালছানাকে দুধ পান করাচ্ছে একটি কুকুর। এই দৃশ্য দেখে খুশিতে ফেটে পড়ছেন এলাকার মানুষজন।

বড়াই এলাকার বাসিন্দা স্বপন নন্দী বলেন, ‘বড়াই বাজারে ওই বিড়ালছানাটি থাকে। ছানাটির মা বেশ কিছুদিন আগে মারা গেছে। তারপর থেকে আমরা খেয়াল করছি, একটি মা-কুকুর বিড়ালছানাটিকে নিজের বাচ্চার মতো করে লালন-পালন করছে। শুধু তাই নয়, প্রতিনিয়ত তাকে তিন থেকে চারবার দুধপানও করাচ্ছে কুকুরটি। আমরাই দৃশ্যটি ভিডিও করে রাখি।’

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২১ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English