দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মাদ্রাসার সাবেক সুপার দায়িত্ব হস্তান্তর না করায় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার - দক্ষিণ বাংলা মাদ্রাসার সাবেক সুপার দায়িত্ব হস্তান্তর না করায় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

মাদ্রাসার সাবেক সুপার দায়িত্ব হস্তান্তর না করায় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৬২ জন নিউজটি পড়েছেন
মাদ্রাসার সাবেক সুপার দায়িত্ব হস্তান্তর না করায় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার

বরগুনার আমতলী উপজেলার উত্তর কালামপুর হাতেমিয়া দাখিল মাদ্রাসার সাবেক সুপারকে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে সুপারকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে আমতলী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সাবেক সুপার আমতলী থানার কালামপুর কালিবাড়ি কেতাব আলি প্যাদার ছেলে মাওলানা আঃ হাই। উত্তর কালামপুর হাতেমিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মোঃ কামরুজ্জামান কবীর জানান, সাবেক সুপার মাওলানা আঃ হাই অবসরে যাওয়ায় বিগত ০২/০৩/২০২১ ইং তারিখে প্রতিষ্ঠানের শিক্ষক সভায় উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে আমাকে ভারপ্রপ্ত সুপার পদে নিযুক্ত করা হয়। এবং ১০/০৩/২০২১ ইং তারিখের মধ্যে সাবেক সুপার আমাকে দায়িত্বভার বুঝাইয়া দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। সাবেক সুপারের কাছ থেকে চার্জ ও যাবতীয় কাগজপত্র বুঝিয়ে না দেওয়ায় মাদ্রাসা পরিচালনা ও প্রশাসনিক কাজ করতে অনেক সমস্যার সৃষ্টি হয়। আমি বহু বার সাবেক সুপার মাওলানা আঃ হাইকে ডাকযোগে ও হাতে হাতে পত্র প্রেরন করি। সকল শিক্ষক কর্মচারী ও রূপালি ব্যাংকের ম্যানেজােরের মাধ্যমে আমাকে দায়িত্বভার বুঝাইয়া দেওয়ার বিষয়টি সাবেক সুপারকে অবহিত করি। বিষয়টি তিনি আমলে না নিয়ে আমকে বিভিন্ন সময়ে ভয়ভীতি প্রদর্শন ও প্রণাশের হুমকি প্রদান করে। সাবেক সুপার কাছে বিগত ৩১/০৭/২০২১ ইং আমি পুনরায় চার্জ বুঝিয়া চাইলে সাবেক সুপার মাওলানা আঃ হাই ও শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন মাদ্রাসার অফিস কক্ষে আসিয়া শিক্ষকদের সম্মুখে মাদ্রাসার সুপারের দায়িত্ব শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেনকে বুঝাইয়া দিতে বলেন। তার উক্ত প্রস্তাবে আমি রাজি না হলে আমাকে সকল শিক্ষকের সম্মুখে মারধোর করে এবং আমার সাথে থাকা এক লক্ষ ছাব্বিশ হাজার টাকা নিয়া যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম জানান, অভিযুক্ত সুপার মাওলানা আঃ হাই এর বিরুদ্ধে মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপারের মামলা রুজু করেছেন। আমরা তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করেছি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English