দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মামুনুল হক ইস্যুতে যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা - দক্ষিণ বাংলা মামুনুল হক ইস্যুতে যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

মামুনুল হক ইস্যুতে যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৬ জন নিউজটি পড়েছেন
মামুনুল হক ইস্যুতে যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর হেফাজতের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করার ঘটনায় মামলা হয়েছে।

ঢাকা-১০ আসনের হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী বাদী হয়ে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে প্রধান ও অজ্ঞাতনামা কতিপয় লোকজনকে আসামি করে এ অভিযোগটি দায়ের করেন।

এদিকে এ ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে সোনারগাঁ ও এর আশপাশের এলাকা। এ নিয়ে রোববার দিনভর বিভিন্ন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। হেফাজতে ইসলামের নেতাকর্মীরা এ সময় কয়েকটি এলাকায় অবস্থান নেয় ও বিক্ষোভ মিছিল বের করেন। দুপুরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা সোনারগাঁ থানায় অবস্থান নেন।

এদিকে স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে ও ব্যবসা প্রতিষ্ঠানে শনিবার রাতে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের হামলা-ভাংচুরের প্রতিবাদে রোববার বিকালে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে রয়েল রিসোর্ট এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে তিন শতাধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। হামলা ও ভাংচুরের ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ দায়ের করেনি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English