দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মার্চে বরিশাল সফরে আসতে পা‌রেন নরেন্দ্র মোদী - দক্ষিণ বাংলা মার্চে বরিশাল সফরে আসতে পা‌রেন নরেন্দ্র মোদী - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

মার্চে বরিশাল সফরে আসতে পা‌রেন নরেন্দ্র মোদী

ডেক্স রিপোর্ট
  • প্রকাশিতঃ শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯ জন নিউজটি পড়েছেন

মার্চে বরিশাল সফর করার সম্ভাবনা র‌য়ে‌ছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এখানকার সুগন্ধা শক্তি পীঠ প‌রিদর্শনে আসার কথা রয়েছে বিশ্বের সবথেকে বড় গনতান্ত্রিক রাষ্ট্রের এই প্রধানমন্ত্রীর।

শুক্রবার ভারতীয় দূতাবা‌সের ৯ সদ‌স্যের একটি প্রতিনিধি দল বরিশালের উজিরপুর উপজেলা পরিদর্শন করেছেন নরেন্দ্র মোদীর সফর উপলক্ষে। সেখানকার শিকারপুরে সনাতন ধর্মাবলম্বীদের সতীপীঠ সুগন্ধা শক্তিপীঠ পরিদর্শন করেন হাইকমিশনের প্রতিনিধি দল।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস।

তিনি বলেন, আপনারা যথাসময়ে জানতে পারবেন বিষয়টি। এখনো চূড়ান্ত হয়নি ভারতীয় প্রধানমন্ত্রীর সফরের বিষয়টি। চূড়ান্ত হলে জানানো হবে। হাই কমিশনের প্রতিনিধি দল এসে জায়গাগুলো দেখছে।

ভারতীয় হাইকমিশনের সহকারি হাই কমিশণার রাজশাহী সঞ্জীব কুমার ভাটির নেতৃত্বে বরিশাল পরিদর্শন আসে প্রতিনিধি দল।

জানা গেছে, ২৪ ফেব্রুয়ারি থেকে ২৭ ফ্রেব্রুয়ারি পর্যন্ত গোপালগঞ্জ, বরিশাল, টুঙ্গিপাড়া, ওড়াকান্দি ঠাকুরবাড়ি, খুলনা, কুষ্টিয়ার শিলাইদহ, বাঘা যতীনের পৈতৃক ভিটা পরিদর্শন করবেন ভারতীয় হাইকমিশনের প্রতিনিধি দলটি। এর মধ্যে শুক্রবার বরিশালের উজিরপুরের সুগন্ধা শক্তি পীঠ, টুঙ্গিপাড়া ও ওড়াকান্দি ঠাকুর বাড়ি পরিদর্শন করেছেন প্রতিনিধি দলটি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বরিশাল সফরের পূর্বে স্থানগুলো পরিদর্শন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের বিশ্বস্ত একটি সূত্র।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English