মালিকের কাছে চাঁদা না পেয়ে শ্রমিকের মাথা ফাটাল ছাত্রলীগ নেতা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
মালিকের কাছে চাঁদা না পেয়ে শ্রমিকের মাথা ফাটাল ছাত্রলীগ নেতা

মালিকের কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা না পেয়ে এক নির্মাণ শ্রমিকের মাথা ফাটিয়েছেন রাজশাহী মহানগর ছাত্রলীগ সদস্য আল ইমরান। বুধবার বিকালের ওই ঘটনায় বৃহস্পতিবার ছাত্রলীগ নেতা ইমরান ও তার ১০ সহযোগীর বিরুদ্ধে রাজপাড়া থানায় চাঁদাবাজি ও হামলার অভিযোগে মামলা হয়েছে। রডের আঘাতে আহত শ্রমিক শ্রমিক সোহেলকে রাজশাহী মেডিকেলে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

মামলার অভিযোগে জানা গেছে, নগরীর বহরমপুর এলাকায় আহসান আলী নামে একজন ডেভেলপারের বহুতল ভবনের কাজ শুরু করেন। ভবনের পাইলিং কাজটির চুক্তি নেন ইয়াসির আরাফাত। কয়েকদিন আগে ছাত্রলীগ নেতা ইমরান তার কয়েকজন সহযোগী নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না পেলে ভবনের কাজ বন্ধ করবেন বলে হুমকি দিয়ে আসেন। বুধবার বিকালে ছাত্রলীগ নেতা ইমরান সহযোগীদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে চাঁদার টাকা চান।

চাঁদা না পেয়ে এক পর্যায়ে ইমরান মেশিনপত্র ভাঙচুর করেন। বাধা দিতে গেলে সোহেল নামের একজন শ্রমিকের মাথায় রড দিয়ে আঘাত করে। ঘটনা দেখে এলাকার মানুষ ছুটে আসলে ইমরান দলবলসহ পালিয়ে যায়।

দ্রুত আহত শ্রমিককে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। ইয়াসির আরাফাত বুধবার রাতে রাজপাড়া থানায় অভিযোগ দিলে একটি মামলা রুজু করা হয়েছে। নির্মাণ ব্যবসায়ীদের অভিযোগ, ছাত্রলীগ নেতা ইমরানের চাঁদাবাজিতে তারা অতিষ্ঠ। দ্রুত তাকে গ্রেফতারের দাবি করেছেন তারা।

আরএমপির রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, চাঁদা দাবি ও মারপিটের অভিযোগে ছাত্রলীগ নেতা আল ইমরানসহ ১০ জনের নামে মামলা হয়েছে। ইমরানসহ সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো নিউজ