দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মায়ের কষ্টে স্কুলছাত্রের আত্মহত্যা - দক্ষিণ বাংলা মায়ের কষ্টে স্কুলছাত্রের আত্মহত্যা - দক্ষিণ বাংলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

মায়ের কষ্টে স্কুলছাত্রের আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৮ জন নিউজটি পড়েছেন
অ‌ভিমান ক‌রে কলেজ ছা‌ত্রের আত্মহত্যার অ‌ভি‌যোগ

মাগুরার মহম্মদপুরে মায়ের কষ্টে তামিম (১৩) নামে এক স্কুলছাত্র ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এর আগের দিন শিশুটির মা রিনা আকতার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়।

নির্মম এই ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের ঝামা মহেশপুর গ্রামে। ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তামিম ওই গ্রামের সাহা মোল্যার ছেলে।

স্থানীয়রা জানান, আর্থিক টানাপোড়নের কারণে সাহা মোল্যার পরিবারে দীর্ঘদিন ধরে অশান্তি লেগে ছিল। এর জের ধরে শনিবার সকালে তার স্ত্রী রিনা আকতার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। বর্তমানে সে বাড়িতেই চিকিৎসাধীন রয়েছে।

মায়ের আত্মহত্যার বিষয়টি শিশুটির মনে আঘাত করে। এ অবস্থায় মায়ের আত্মহত্যা অপচেষ্টা এবং বিদ্যামান পারিবারিক কলহের জেরে রোববার দুপুরে পরিবারের অন্যান্যদের অগোচরে শিশু তামিম ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করেছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, পরিবারের সম্মতিতে লাশটি দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে এ ব্যাপারে মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১
    সূর্যোদয়ভোর ৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English