মির্জাপুরে প্রতিদিনই বাড়ছে টিকা গ্রহণকারীর সংখ্যা

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
মির্জাপুরে প্রতিদিনই বাড়ছে টিকা গ্রহণকারীর সংখ্যা

টাঙ্গাইলের মির্জাপুরে করোনার টিকা নিতে মানুষের আগ্রহ প্রতিদিনই বাড়ছে। বিশেষ করে বয়সসীমা ৪০ করায় টিকাদান কেন্দ্রে আগ্রহীদের ভিড় জমছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, সরকারি কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক দলের নেতা, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ৩০০ জন নারী-পুরুষ টিকা নিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, সারাদেশের ন্যায় মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রেও গত ৭ ফেব্রুয়ারি থেকে করোনা টিকা দেয়া শুরু হয়। প্রথম দিন ৫০ জন, দ্বিতীয় দিন ১৫০ এবং তৃতীয় দিনে ১৭০ জন নিবন্ধিত ব্যক্তি টিকা গ্রহণ করেন।

রোববার সরেজমিন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে, টিকা নিতে আগ্রহীদের ভিড়। সকাল নয়টা থেকে তিনটি বুথে টিকাদান চলছে। প্রতিটি বুথে দুইজন স্বাস্থ্য সহকারী এবং চারজন স্বেচ্ছাসেবক কাজ করছেন।

ইতোমধ্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর আসনের সংসদ সদস্য মো একাব্বর হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ টিকা নিয়েছেন।

গত ৮ দিনে দুই হাজার ৪৯ জন টিকা নেন। এরমধ্যে এক হাজার ৪০৮ জন পুরুষ ও ৬৪১ জন নারী রয়েছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, রোববার পর্যন্ত দুই হাজার ৪৯ জন টিকা নিয়েছেন। সম্মুখসারির করোনা যোদ্ধারা টিকা নেয়ার পর সাধারণ মানুষের মধ্যে টিকা নেয়ার আগ্রহ অনেক বেড়েছে। প্রতিদিনই এই সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।


আরো নিউজ