দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মুনিয়ার বোনকে হত্যার হুমকি, থানায় জিডি - দক্ষিণ বাংলা মুনিয়ার বোনকে হত্যার হুমকি, থানায় জিডি - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

মুনিয়ার বোনকে হত্যার হুমকি, থানায় জিডি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২ মে, ২০২১
  • ২৮ জন নিউজটি পড়েছেন
মুনিয়ার বোনকে হত্যার হুমকি, থানায় জিডি

আলোচিত মোসারাত জাহান মুনিয়ার বড় বোন নুসরাত জাহান জীবনের নিরাপত্তা চেয়ে কুমিল্লায় সাধারণ ডায়রি করেছেন। শনিবার (১ মে) কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় তিনি এ সাধারণ ডায়েরি করেন।

এতে তিনি উল্লেখ করেন, গত কয়েকদিন ধরেই বিভিন্ন ফোন নম্বর থেকে নুসরাত ও তার স্বামীকে জীবননাশের হুমকি দেয়া হচ্ছে। অজ্ঞাত ব্যক্তিরা মুনিয়া আত্মহত্যায় প্ররোচনায় দায়েরকৃত মামলাটি প্রত্যাহার বা সমঝোতার জন্য চাপ প্রয়োগ করছে। অন্যথায় নুসরাতসহ তার পরিবারকে মেরে লাশ গুম করার হুমকি প্রদান করেন অজ্ঞাতরা। কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক শনিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

থানায় জিডি

উল্লখ্য, ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English