দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মৃত্যুপুরী দিল্লিতে আরও ৩৫০ মৃত্যু - দক্ষিণ বাংলা মৃত্যুপুরী দিল্লিতে আরও ৩৫০ মৃত্যু - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

মৃত্যুপুরী দিল্লিতে আরও ৩৫০ মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৪১ জন নিউজটি পড়েছেন
মৃত্যুপুরী দিল্লিতে আরও ৩৫০ মৃত্যু

করোনাভাইরাস সংক্রমণে বিপর্যস্ত ভারতের রাজধানী দিল্লি। গত ২৪ ঘণ্টায় শহরটিতে আরও ২২ হাজার ৯৩৩ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ সময়ের মধ্যে করোনায় মৃত্যু হয়েছে ৩৫০ জনের। রোববার (২৫ এপ্রিল) প্রচারিত স্বাস্থ্য বুলেটিনের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

দিল্লিতে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ৯৪ হাজার ৫৯২ জন। শহরটিতে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১০ লাখ ২৭ হাজার ৭১৫ জন এবং মৃত্যু হয়েছে ১৪ হাজার ২৪৮ জনের।

দৈনিক পরীক্ষা বিবেচনায় সংক্রমণের হার ৩০ দশমিক ৩১ শতাংশ। রোববার যা ছিল ৩২ দশমিক ২৭ শতাংশ। বর্তমানে মৃত্যুর হার ১ দশমিক ৩৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে আরটিপিসিআর এবং র‍্যাপিড অ্যান্টিজেন মিলিয়ে মোট ৭৫ হাজার ৯১২টি টেস্ট করা হয়েছে।

শহরটিতে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ২১ হাজার ৭১ জন। মোট সুস্থ রোগীর সংখ্যা ৯ লাখ ১৮ হাজার ৮৭৫ জন। শনিবার দিল্লিতে দৈনিক সর্বোচ্চ ২৪ হাজার ১০৩ জনের শরীরে সংক্রমণ শনাক্ত হয়। এদিন মৃত্যু হয় ৩৫৭ জনের। এমন অবস্থায় প্রাদেশিক মুখ্যমন্ত্রী অরভিন্দ কেজরিওয়াল আগামী ৩ মে পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়িয়েছেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English