দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মেয়র সাদিকের বিরুদ্ধে হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল। - দক্ষিণ বাংলা মেয়র সাদিকের বিরুদ্ধে হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল। - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

মেয়র সাদিকের বিরুদ্ধে হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল।

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি:
  • প্রকাশিতঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২০ জন নিউজটি পড়েছেন

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ আওয়ামী লীগ নেতা–কর্মীদের ওপর গুলি বর্ষণ, মারধর ও প্রশাসনের দুটি মামলা দায়েরের প্রতিবাদে পটুয়াখালীতে,বিক্ষোভ মিছিল, মানববন্ধন, মোমবাতি প্রজ্জলন ও প্রতিবাদ সভা করেছে প্রজন্ম আহসান হাবীব খান পরিষদ ও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ (২১ আগষ্ট)সন্ধ্যায় পটুয়াখালী সদর রোডস্থ হোটেল জোনাকির সামনে প্রজন্ম আহসান হাবীব খান সংগঠনের পরিচালক আদনান হাবিব খানের নেতৃত্বে ২ ঘন্টা ব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রজন্ম আহসান হাবীব খান সংগঠনের সদস্য, ইখতিয়ার ফেরদৌস বকুল, আদনান আহমেদ ফিরোজ,অমিউ পাউল তুর্য, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক,সিয়াম সিকদার,সাবেক সহ-সম্পাদক মাহামুদুল হাসান রাইয়ান সহ, জেলা ছাত্রলীগ,কলেজ ছাত্রলীগ,পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ আওয়ামী লীগ নেতা–কর্মীদের ওপর গুলি বর্ষণ, মারধর ও প্রশাসনের দুটি মামলা দায়েরের এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের খুঁজে বের করতে সরকারের কাছে বিচার বিভাগীয় তদন্তের আহ্বান জানান।ঘটনার বিচার না হওয়া পর্যন্ত নেতা কর্মীরা রাজপথে বিভিন্ন কর্মসূচি দেবে বলে জানান।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English