দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মেয়র আরিফের বিরুদ্ধে সড়কে পরিবহন শ্রমিকরা - দক্ষিণ বাংলা মেয়র আরিফের বিরুদ্ধে সড়কে পরিবহন শ্রমিকরা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

মেয়র আরিফের বিরুদ্ধে সড়কে পরিবহন শ্রমিকরা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন
মেয়র আরিফের বিরুদ্ধে সড়কে পরিবহন শ্রমিকরা

সিলেট নগরের চৌহাট্টা এলাকায় অবৈধ স্ট্যান্ড অপসারণ করায় সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে সড়কে অবস্থান নিয়েছেন প্রাইভেটকার ও মাইক্রোবাস শ্রমিকরা। শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে সড়কে বাঁশ ফেলে মেয়রের বিরুদ্ধে শ্লোগান দিতে থাকেন শ্রমিকরা। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

জানা গেছে, চৌহাট্টা-আম্বরখানা সড়ক সম্প্রসারণ ও ফুটপাত নির্মাণের কাজ করছে সিসিক। এই সড়কের চৌহাট্টা এলাকায় ফুটপাত দখল করে অবৈধ স্ট্যান্ড তৈরি করেছেন প্রাইভেটকার ও মাইক্রোবাস শ্রমিকরা। সিটি করপোরেশন ও মহানগর পুলিশের পক্ষ থেকে একাধিকার এই স্ট্যান্ড উচ্ছেদ করা হলেও আবার গাড়ি নিয়ে ফুটপাত দখল করে নেন শ্রমিকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা এই স্ট্যান্ড উচ্ছেদে যান। এ সময় মেয়রের সামনেই বিক্ষোভ শুরু করেন পরিবহন শ্রমিকরা। তারা মেয়রের বিরুদ্ধে শ্লোগান দিয়ে মিছিল করতে থাকেন। এছাড়া সড়কে বাঁশ ফেলে যান চলাচল বন্ধ করে দেন।

আন্দোলনকারী একাধিক শ্রমিকের অভিযোগ, এই স্থানে আমরা দীর্ঘদিন ধরে গাড়ি পার্কিং করছি। এখন গাড়ি রাখার জন্য চাঁদা দাবি করা হচ্ছে এবং আমাদের হয়রানি করা হচ্ছে। এর প্রতিবাদে আমরা বিক্ষোভ করছি।

শ্রমিকদের আন্দোলনের ব্যাপারে জানতে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৮
    সূর্যোদয়ভোর ৬:২৪
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English