দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মোংলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলো বাংলাদেশ নৌবাহিনী - দক্ষিণ বাংলা মোংলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলো বাংলাদেশ নৌবাহিনী - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৮:০০ অপরাহ্ন

মোংলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলো বাংলাদেশ নৌবাহিনী

মনির হোসেন,মোংলা
  • প্রকাশিতঃ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৪৯ জন নিউজটি পড়েছেন
মোংলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলো বাংলাদেশ নৌবাহিনী

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ছোবলে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ নৌবাহিনী। এরই অংশ হিসেবে খুলনা নেভাল এরিয়ার তক্তাবধানে শনিবার (২৪ এপ্রিল) সকাল ১১ টায় মোংলা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সিগনাল টাওয়ার ও দক্ষিণ চর এলাকার ১৫০ টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এছাড়াও মোংলার চিলা ইউনিয়নের জয়মনি এলাকায় ১০০ টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যেছিল চাল, আটা, লবন, বুটের ডাল ও ছোলা এবং ১০০ টাকা করে আর্থিক সহায়তা। এছাড়াও একইদিনে বাংলাদেশ নৌবাহিনী ঘাঁটি বানৌজা তিতুমীর খুলনার সোনাডাঙায় হাফিজ নগর বস্তি এলাকায় ২৫০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

অন্যদিকে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় বা নৌ জা শেরে ই বাংলা ঘাঁটির পার্শ্ববর্তী এলাকার লালুয়া ইউনিয়নের অসহায় দুস্থ ১৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় এবং নৌঁঘাটি সোলাম কর্তৃক মাথাভাঙা এলাকার ৭৫ টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English