দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক - দক্ষিণ বাংলা মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১১০ জন নিউজটি পড়েছেন
মোংলায় কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইজ মংলার একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩১মার্চ) দুপুরে মোংলার দিগরাজ বাজার সংলগ্ন আপাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ৩২৯ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম মাজহারুল হক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩১ মার্চ) দুপুরে মোংলার দিগরাজ বাজারের আপাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ৩২৯ গ্রাম গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে কোস্টগার্ড। ওই মাদক ব্যবসায়ী কোস্টগার্ডের অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে আটক করা হয়। এর আগে ওই একই এলাকা থেকে ইয়াবাসহ আরো কয়েকজন মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম আজাদ (২৫)। সে রামপাল উপজেলার মালিডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে। আটক মাদক ব্যবসায়ী ও তার কাছ থেকে উদ্ধারকৃত গাঁজা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় স্থানান্তর করা হয়েছে।

সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে অবৈধ পণ্য পাচারকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে কোস্টগার্ড সবসময়ই দায়িত্বশীল ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ড পশ্চিম জোনের এই কর্মকর্তা।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English