সর্বশেষ খবর
বাংলাদেশ, শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

মোংলায় বিদেশী মদসহ ৫ মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড

মনির হোসেন,মোংলা
দক্ষিণ বাংলা শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
মোংলায় বিদেশী মদসহ ৫ মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড

মোংলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২৬ বোতল বিদেশী মদসহ ৫ মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোনের একটি টহল দল। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত ৮ টার দিকে পৌর শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন তিন রাস্তার মোড় থেকে মাদক দ্রব্যসহ তাদের আটক করা হয়।

কোস্টগার্ড পশ্চিম জোনের কর্মকর্তা লেফটেন্যান্ট মাজহারুল হক জানান, একদল মাদক পাচারকারী বিদেশী মদসহ মোংলার বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে গোপন সূত্রে এমন সংবাদ জানার পর ওই এলাকায় অভিযান শুরু করে কোস্টগার্ড সদস্যরা। এসময় কোস্টগার্ড সদস্যদের দেখে মাদক পাচারকারীরা পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ জব্দ করা হয় ২৬ বোতল বিদেশী মদ। আটক মাদক পাচারকারীরা হলেন- বাগেরহাট জেলার রামপাল উপজেলার টেংরামারী গ্রামের নারায়ন চন্দ্র রায়ের পুত্র শ্রী পতি মন্ডল রায় (৪৮), একই উপজেলার বড় দূর্গাপুর গ্রামের প্রশান্ত গাইনের পুত্র পিংকু গাইন (৩০), গিলাতলা গ্রামের আজিক খলিফার পুত্র আলতাফ খলিফা (২০), বাবুর বাড়ি গ্রামের রবিন শংকরের পুত্র শিব শংকর (১৮) ও মোংলা উপজেলার দিগরাজ গ্রামের সুজন অধিকারীর পুত্র মাধব অধিকারী (১৯)। আটককৃতদের রাতে মাদক দ্রব্যসহ মোংলা থানায় স্থানান্তর করেছে কোস্টগার্ড।

এদিকে কোস্টগার্ডের অভিযানে আটক ৫ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মোংলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হলে শুক্রবার সকালে তাদের জেল হাজতে পাঠায় পুলিশ।
কোস্টগার্ড পশ্চিম জোনের কর্মকর্তা লেফটেন্যান্ট মাজহারুল হক আরো জানান, কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


আরো নিউজ