দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর মোংলা উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মৃধা নজরুল ইসলাম আর নেই - দক্ষিণ বাংলা মোংলা উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মৃধা নজরুল ইসলাম আর নেই - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

মোংলা উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মৃধা নজরুল ইসলাম আর নেই

মনির হোসেন,মোংলা
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৪৮ জন নিউজটি পড়েছেন
মোংলা উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মৃধা নজরুল ইসলাম আর নেই

মোংলা উপজেলা বিএনপির সভাপতি ও বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মৃধা মোঃ নজরুল ইসলাম (৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন। মঙ্গলবার (১৬ মার্চ) রাত ২ টায় সুন্দরবন ইউনিয়নের বাজিকরের খন্ড গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি।

মৃধা নজরুল ইসলাম ২০০৩ সাল থেকে মোংলা উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। একই বছর তিনি বিপুল ভোটে সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে মোংলার রাজনৈতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ আসর বাজিকরের খন্ড গ্রামে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হবে।

এদিকে বিএনপি নেতা মৃধা নজরুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট জেলা বিএনপি ও মোংলা উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English