দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ময়না তদন্ত ছাড়াই এক শ্রমিকের লাশ দাফন - দক্ষিণ বাংলা ময়না তদন্ত ছাড়াই এক শ্রমিকের লাশ দাফন - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

ময়না তদন্ত ছাড়াই এক শ্রমিকের লাশ দাফন

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি:
  • প্রকাশিতঃ রবিবার, ৩ অক্টোবর, ২০২১

ময়না তদন্ত ছাড়াই নিহত এক শ্রমিকের লাশ দাফন করা হয়েছে। আজ রবিবার সকালে তার লাশ দাফন করা হয়। বিষয়টি নিয়ে এলাকার মানুষদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নিহতের নাম সাইদুল (২১)। তিনি খেজুর বাড়িয়া গ্রামের আবুল বশার মৃধার ছেলে।

জানা গেছে, শুক্রবার বিকালে জুলহাস (২৩) হোসেন মোল্লা (২১) ও সাইদুল (২০) তিন বন্ধুমিলে আবুবকর নামে এক হোন্ডা চালকের ভাড়া গাড়ী নিয়ে বেড়াতে যায়। বিকাল ৫টার দিকে কালিশুরী থেকে ফেরার পথে বাজারের দক্ষিনপার্শ্বে ব্রিজের ঢালে নিয়ন্ত্রন হারিয়ে যায় মটর সাইকেলটি। আহত অবস্থায় সাইদুলকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হলে ওই দিনই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শনিবার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

এলাকাবাসী জানায়, গাড়ীর চালক ছিলো আমীর হাওলাদারের পুত্র জুলহাস। জুলহাস ও আবদুল আলী হাওলাদারের ছেলে হোসেন মোল্লা সম্পুর্ণ অক্ষত থাকলেও কিভাবে সাইদুল যখম হলো সেটাবুঝে আসছেনা!

নিহত সাইদুল এর পিতা আবুল বশার মৃধা জানান, আমার ছেলে ঢাকায় নির্মাণ শ্রমিকের কাজ করতো। বাড়ীতে আসার পরে তিন বন্ধু এক সাথে বেড়াতে গেলে ওই ঘটনা ঘটে। রবিবার সকাল ১০টায় পারিবারিক কবর স্থানেতার দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ‘ঘটনার পর পরই বাউফল থানার দারোগা মামুন স্যার আইছিলো; আমাদের কোন অভিযোগ নাই।’

দারোগা মামুন জানান, এ ঘটনার কিছুই আমি জানিনা। বাউফল থানার ওসি আল মামুন জানান,তারা নিজেরাই এক্সিডেন্ট হয়েছে,অন্য কারো হাত ছিলনা; অভিযোগ না থাকায় পোস্ট মর্টেম করা হয়নি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৬
    সূর্যোদয়ভোর ৬:০২
    যোহরদুপুর ১১:৪২
    আছরবিকাল ২:৫৭
    মাগরিবসন্ধ্যা ৫:২২
    এশা রাত ৬:৩৮




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English