দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ময়মনসিংহে দুই সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ - দক্ষিণ বাংলা ময়মনসিংহে দুই সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ - দক্ষিণ বাংলা
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

ময়মনসিংহে দুই সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭ জন নিউজটি পড়েছেন
ময়মনসিংহে দুই সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় সংবাদ সংগ্রহকালে দুই সাংবাদিককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের হামিদের মোড় এলাকায় আবুল কাশেমের ‘স’ মিলে এ ঘটনা ঘটে।

তারা হলেন- দৈনিক খবরপত্র পত্রিকার ভালুকা উপজেলা প্রতিনিধি মো. বিল্লাল হোসেন ও স্থানীয় একটি অনলাইন নিউজপোর্টালের নারী সাংবাদিক লিমা আক্তার।

আহত সাংবাদিক বিল্লাল হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি প্রায় ৭০০ থেকে ৮০০ গজারি ও আকাশি গাছ কেটে করাতকলের সামনে রাখা হয়েছে। ওই গাছের ছবি ও ভিডিও তুলে ফেরার পথে মিলমালিক কাশেমের ছেলে সোহাগসহ কয়েকজন হামলা করে। আমাকে গাছের সাথে বেঁধে অমানবিক নির্যাতন করে। আমার সাথে থাকা নারী সাংবাদিকের হাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ছবি ও ভিডিও ফুটেজ ডিলিট করে দেয়।

এসময় তারা কোনো অভিযোগ করলে উল্টো আমাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দেবে বলে হুমকি দেয়। পরে আমাদের চিৎকার শুনে আশপাশের লোকজন উদ্ধার করে।

এ বিষয়ে অভিযুক্ত মিলমালিকের ছেলে সোহাগের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।‘




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৬
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৬:০১
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English