দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যশকে বিয়ে করেছেন, স্বীকার করলেন নুসরাত! - দক্ষিণ বাংলা যশকে বিয়ে করেছেন, স্বীকার করলেন নুসরাত! - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

যশকে বিয়ে করেছেন, স্বীকার করলেন নুসরাত!

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
যশকে বিয়ে করেছেন, স্বীকার করলেন নুসরাত!

দুই টালিউড তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে আলোচনার শেষ নেই। একই ছাদের নিচে তাদের। কিছুদিন আগেই যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। তাই আর তাদের সম্পর্কের গভীরতা নিয়ে নতুন করে বলার প্রয়োজন পড়ে না।

স্বামী, স্ত্রী এবং তাদের একমাত্র সন্তান ঈশান। তবে কী নিজেদের সম্পর্ককে সবার সামনে তুলে ধরলেন নুসরাত? তার সন্তানের বাবা যশ দাশগুপ্তের আরও এক ধাপ রহস্য উন্মোচনে পা বাড়ালেন যেন ঈশান-জননী। রোববার (১০ অক্টোবর) গভীর রাতে একটি কেকের ছবি পোস্ট করলেন নুসরাত। যেখানে দেখা গেল, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।

কিন্তু নিচের একটি লেখা দৃষ্টি কেড়ে নিলো। সেখানে লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত?

প্রশ্নটি যে আগে ওঠেনি তা নয়। গত বছরের শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুরও ছিল নুসরাতের। তাছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা যায়। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন৷ কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী।

রোববার যশের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরাতের সঙ্গে করা পার্টির ছবি।

নুসরাত জাহান এর আগে সংসার করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। ২০১৯ সালে তারা হিন্দু ধর্মের রীতি অনুসারে বিয়ে করেন। তবে ভারতীয় আইন অনুযায়ী বিবাহ রেজিস্টার করেননি। ২০২০ সালে নিখিলের কাছ থেকে সরে আসেন নুসরাত। গণমাধ্যমের কাছে দাবি করেন, তাদের বিয়েই হয়নি।এরপর বিবাহবিচ্ছেদ ইস্যুতে আদালতের দ্বারস্থ হন নিখিল ও নুসরাত। এখনো সেই মামলা চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে থাকা অবস্থায়ই নাকি যশের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন নুসরাত। এ কারণেই তিনি সংসার ছেড়ে প্রেমিকের কাছে চলে আসেন। গত ২৬ আগস্ট নুসরাত একটি ছেলে সন্তানের মা হয়েছেন। সেই সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও তারা এখনো বিয়ে করেননি বলেই জানা যায়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English