দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যশোরে তালাক দেওয়া স্ত্রীকে ধর্ষণ মামলায় এসআই গ্রেফতার - দক্ষিণ বাংলা যশোরে তালাক দেওয়া স্ত্রীকে ধর্ষণ মামলায় এসআই গ্রেফতার - দক্ষিণ বাংলা
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:১১ অপরাহ্ন

যশোরে তালাক দেওয়া স্ত্রীকে ধর্ষণ মামলায় এসআই গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৩ জন নিউজটি পড়েছেন
যশোরে তালাক দেওয়া স্ত্রীকে ধর্ষণ মামলায় এসআই গ্রেফতার

তালাক দেওয়া স্ত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় উপপরিদর্শক (এসআই) আজিজুল হককে (৪৫) গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত ১০টার দিকে যশোর কোতোয়ালি থানায় করা ধর্ষণের মামলায় তাকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে যশোর থেকে তাকে আটক করা হয়। আজিজুল হক পুলিশের উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত। তিনি যশোর সদর উপজেলায় থাকেন।

আজিজুল হক ঢাকার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) থেকে পুলিশের খুলনা রেঞ্জে বদলি হয়েছেন। এখনো যোগদান করেননি। তার বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার সুরুরিয়া গ্রামে।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, ধর্ষণ করেছেন বলে আজিজুলের বিরুদ্ধে মামলা করেন তার তালাকপ্রাপ্ত স্ত্রী। ওই মামলায় আজিজুলকে গ্রেফতার দেখানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ১টার দিকে আজিজুল বাদীর বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখিয়ে তার সাবেক স্ত্রীকে ধর্ষণ করেন। বাদী কৌশলে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে পুলিশের সাহায্য চান। পরে কোতোয়ালি থানার পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে এবং আজিজুলকে আটক করে।

জানা যায়, ২০১৯ সালে আজিজুল হকের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। ২০২১ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর মধ্যে আজিজুল ২০২০ সালে সাতক্ষীরায় আরেকটি বিয়ে করেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ৭ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯
    সূর্যোদয়ভোর ৫:২১
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:৩০
    এশা রাত ৭:৫১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English