দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত - দক্ষিণ বাংলা যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৮ অপরাহ্ন

যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২২ জন নিউজটি পড়েছেন
যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি: নুসরাত

বর্তমান সময়ে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হয়। কিছু দিন আগেই মা হয়েছেন নুসরাত। তবে সেই সন্তানের পিতা যশ কিনা, তা সরাসরি স্বীকার করেননি কেউই। অবশ্য ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে পরোক্ষভাবে বিষয়টি স্বীকার করেছেন নুসরাত।

এদিকে মা হওয়ার পর বুধবার (৮ সেপ্টেম্বর) প্রথমবারের মতো জনসমক্ষে এসেছেন নুসরাত। আর সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হন। কথা বলেন সন্তানের পিতা ও এবং সন্তানকে নিয়ে। নুসরাত বলেন, “বাবা কে?’ একজন নারীকে এই প্রশ্ন করা মানে তার দিকে কালি ছেটানো। সব প্রশ্নের উত্তর আছে আমার কাছে। আপাতত যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি। মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে।”

নুসরাতের কাছে জানতে চাওয়া হয়, সন্তান ঈশানকে কবে প্রকাশ্যে আনবেন। জবাবে অভিনেত্রী বলেন, ‘ঈশানের বাবা চাইলে তবেই তাকে দেখা যাবে। এখন ছেলেকে সবচেয়ে ভালোভাবে সামলাচ্ছেন তার বাবা। পরিবার ছাড়া কাউকেই ছেলের কাছে যেতে দিচ্ছেন না তিনি।”

উল্লেখ্য, যশ ও নুসরাতের সম্পর্ক প্রায় দেড় বছরের। এর আগে নুসরাত বিয়ে করেছিলেন নিখিল জৈন নামের একজন ব্যবসায়ীকে। তার সঙ্গে বছর খানেক সংসার করার পর গত বছরের শেষ দিকে আলাদা হয়ে যান এবং যশের সঙ্গে বসবাস শুরু করেন। গত ২৬ আগস্ট কলকাতার পার্কস্ট্রিটের একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English