দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যাত্রী নামিয়ে লোকাল বাসে তরুণীকে গণধর্ষণ, ৬ জন আটক - দক্ষিণ বাংলা যাত্রী নামিয়ে লোকাল বাসে তরুণীকে গণধর্ষণ, ৬ জন আটক - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

যাত্রী নামিয়ে লোকাল বাসে তরুণীকে গণধর্ষণ, ৬ জন আটক

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৬৭ জন নিউজটি পড়েছেন
গণধর্ষণের পর রাস্তায় ফেলে রাখা গৃহবধূকে ফের গণধর্ষণ

চট্টগ্রাম থেকে মীরসরাই আসার পথে একটি লোকাল বাসে তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বাসের শ্রমিকরাসহ একটি চক্র এই গণধর্ষণের ঘটনা ঘটায়। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

মীরসরাই থানার এসআই রাজিব জানান, বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত টানা ২ দিন ধরে ওই তরুণী অন্তত ১০ যুবক ধর্ষণ করে। শুক্রবার সন্ধ্যায় ওই কিশোরী থানায় জানালে পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন ও এসআই রাজিব ধর্ষণ সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে।

আটককৃতরা হল- সীতাকুণ্ড উপজেলার আশরাফুল ইসলাম ( ২৩), শাহাদাত হোসেন ( ১৯), নিজামউদ্দিন রানা ( ২০), মো. বেলাল হোসেন ( ২৩), মো. ইসমাঈল (৩১) এবং মীরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া গ্রামের মো. সাগর হোসেন ( ২২)।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের আকরশাহ থানা এলাকায় বসবাস করা তরুণী গার্মেন্টস কর্মীর (২১) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে চালক আশরাফুলের। এ সম্পর্কের জের ধরে বুধবার রাতে সীতাকুণ্ড এক্সপ্রেস নামে লোকাল বাসে বড়দারোগারহাটের উদ্দেশ্যে রওনা হয় ওই তরুণী। বাসটি সীতাকুণ্ড এসে আর যাবে না বলে সব যাত্রী নামিয়ে উল্টো হাফিজ জুট মিল এলাকায় যায়।

মীরসরাই থানার ওসি মুজিবর রহমান জানান, জুট মিল এলাকায় গিয়ে প্রেমিক চালক আশরাফুল তার সহযোগী শাহাদাতসহ তাকে ধর্ষণ করে। এরপর রানা নামে আরেক সহযোগী তাকে বিপদ থেকে সাহায্য করবে বলে মীরসরাই উপজেলা সাহেরখালী এলাকায় নিয়ে গিয়ে আটকে রেখে দুদিন ধরে একের পর এক ধর্ষণ করে।

তিনি বলেন, অবশেষে শুক্রবার তরুণী পালিয়ে গিয়ে প্রথমে সীতাকুণ্ড ও পরে মীরসরাই থানার শরণাপন্ন হয়ে একটি অভিযোগ দায়ের করে। তরুণীর দেয়া তথ্য মতে অন্তত ১০ যুবক তাকে দফায় দফায় ধর্ষণ করে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English