দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যুবককে আটকের পর ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ তদন্তের নির্দেশ - দক্ষিণ বাংলা যুবককে আটকের পর ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ তদন্তের নির্দেশ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

যুবককে আটকের পর ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৩৭ জন নিউজটি পড়েছেন
বরিশালে জাটকা জব্দ,আটক-৪

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এক যুবককে আটকের পর হাতে ইয়াবা দিয়ে নির্যাতনের অভিযোগ‌ তদন্তের নির্দেশ দিয়েছেন সংস্থার মহাপরিচালক। কেন্দ্রের নির্দেশ পেয়ে ইতিমধ্যে অভিযোগের তদন্ত শুরু করেছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু জানান, মহাপরিচালকের নির্দেশে পরিদর্শক আব্দুল মালেক তালুকদারের বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করা হচ্ছে। ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন প্রধান কার্যালয় পাঠানোর কথা বলেন তিনি।

উ‌ল্লেখ্য ভুক্তভোগী যুবকের নাম মারুফ সিকদার। তিনি বরিশাল নগরীর কাউনিয়া বিসিক রোডের বেগের বাড়ির বাদশা সিকদারের ছেলে। গত ২২ সেপ্টেম্বর রাত ৮টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মালেকের নেতৃত্বে মারুফকে নগরীর কাউনিয়া বিসিক রোড থেকে আটক করা হয়। পরে মারুফের কাছ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার দেখিয়ে ওই রাতেই বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানায় মামলা করেন পরিদর্শক আব্দুল মালেক।

থানায় সোপর্দ করার আগে মারুফের হাতে হাতকড়া পরিয়ে ইয়াবা ধরিয়ে দিয়ে নির্যাতন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। ‌সেই নির্যাতনের একটি ভিডিও চিত্র সম্প্রতি ফাঁস যায়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English