দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ভারতী - দক্ষিণ বাংলা যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ভারতী - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ভারতী

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ জন নিউজটি পড়েছেন
যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ভারতী

গোলুমোলু চেহারার ভারতী সিংকে যেন ঠিক চেনা যাচ্ছে না। বাড়তি মেদ ঝরে গেছে, চেহারার ধার বেড়েছে যেন অনেকটাই! ভারতের এই জনপ্রিয় কমেডিয়ানের নতুন রূপ দেখে চমকে যাচ্ছেন সবাই। খুব অল্প সময়ে ঝরিয়েছেন ১৫ কেজি ওজন। কিন্তু কীভাবে? ভারতীর কাছের বান্ধবী অভিনেত্রী জেসমিন ভাসিন সম্প্তি ভারতীর ডিনারের মেনু জানিয়ে দিয়েছেন সবাইকে।

জেসমিনের ভিডিওতে দেখা গেছে থালায় রাখা ভাতের উপর ঘি ঢালছেন ভারতী। ভারতীকে বলতে শোনা গেল, ‘এবার যোগ করলাম ঘি’। এরপর থালায় ডাল ঢালতে শুরু করেন ভারতী, পাশ থেকে জেসমিন বলে ওঠেন- ‘এবার ঘিয়ের তরকা দেওয়া ডাল’। এরপর ভারতী বলেন, ‘দুনিয়ার লোকজন বলছে আমি রোগা হচ্ছি, টাইম দেখুন আমি কখন খাচ্ছি’। শেষে জেসমিন বলেন, ‘এটাই ভারতীর রোগা হওয়ার রহস্য! চার চামচ ঘি, তেল জবজবে আলুর সবজি আর তেল ভরপুর ডাল’।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ভারতী জানিয়েছেন, দ্বিতীয় লকডাউনের সময় তিনি ওজন ঝরানোর প্রয়োজনীয়তা অনুভব করেন এবং ‘ইন্টারমিটেন্ট ফাস্টিং’ এর মাধ্যমে দ্রুত ওজন কমাতেও সফল হয়েছেন।

ভারতী জানান, ওজন কমার পর তা তাকে শারীরিকভাবে আরও মজবুত করেছে, বিশেষত তার বেশকিছু শারীরিক সমস্যা রয়েছে, যেমন ডায়াবেটিস, অ্যাজমা- সেগুলোর ব্যাপারেও সহায়ক হয়েছে। আগে তার ওজন ছিল ৯১ কেজি, যা এখন দাঁড়িয়েছে ৭৬ কেজিতে।

ভারতী বলেন, ‘আমি সন্ধ্যা ৭ থেকে পরদিন দুপুর ১২টা পর্যন্ত খাই না, এরপর দুপুর ১২টা বাজলেই খাবার খেতে থাকি। সাতটার পর ডিনার এমনিতেও আমার শরীরে সহ্য হয় না। আমি ৩০-৩২ বছর প্রচুর খেয়েছি, এবার শরীরের যত্ন নেওয়ার সময় এসেছে। শরীরও ধীরে ধীরে সবকিছু মানিয়ে নিচ্ছে’।

ভারতী আরও বলেন ‘এখন শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দেয় না, অনেক হালকা মনে হয় নিজেকে। আমার অ্যাজমা আর ডায়াবেটিসের সমস্যাও অনেকটা নিয়ন্ত্রণে এসেছে’। তবে স্ত্রীর এই পরিবর্তনে নাকি একদম খুশি নন হর্ষ! ভারতী জানান, ভুঁড়িওয়ালা ভারতীকেই বেশি পছন্দ হর্ষর। সেইসঙ্গে বাইরের খাবার খাওয়া ভারতী একেবারে বন্ধ করে দিয়েছেন, এটিও মনমতো হয়নি তার স্বামীর।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English