দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর যে কারণে শ্বশুরকে গলা টিপে মারল পুত্রবধূ - দক্ষিণ বাংলা যে কারণে শ্বশুরকে গলা টিপে মারল পুত্রবধূ - দক্ষিণ বাংলা
বুধবার, ১৬ জুন ২০২১, ০১:১৭ অপরাহ্ন

যে কারণে শ্বশুরকে গলা টিপে মারল পুত্রবধূ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৬৫ জন নিউজটি পড়েছেন
ব‌রিশা‌লে তরুনীর আত্মহত্যা

ঢাকার ধামরাইয়ে শ্বশুর মো. লাবু মিয়াকে গলা টিপে (৭৫) হত্যা করার অভিযোগে পুত্রবধূকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের গোলাকান্দা গ্রামে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

মো. লাবু মিয়া ওই গ্রামের মৃত মো. আব্দুল খালেক মিয়ার ছেলে। ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, খুন হওয়া মো. লাবু মিয়ার ছেলে মো. জিয়াউর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলা পল্লী বিদ্যুৎ অফিসে লাইনম্যান হিসাবে চাকরি করেন। বৃদ্ধ পিতাকে বাড়িতে তার স্ত্রী সুমি আক্তারের কাছে রেখে যান তিনি। তার স্ত্রী মাঝেমধ্যেই তার পিতাকে (লাবু মিয়া) নানাভাবে জুলুম অত্যাচার করে আসছিলেন।

শুধু তাই নয় বাসি পচা খাবার খাইতে দেয়া হতো ওই বৃদ্ধ গৃহকর্তাকে। সে ওইসব খাবার খেতে না পারায় তার ওপর পুত্রবধূ সুমি আক্তারের নির্যাতনের মাত্রা আরও বেড়ে যেত। নীরবে সহ্য করা ছাড়া তার আর কোনো উপায় ছিল না।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে ওই বৃদ্ধ শ্বশুরকে পুত্রবধূ সুমি আক্তার পূর্বের ন্যায় বাসি পচা খাবার খেতে দেয়। সে এসব খাবার খেতে অনীহা প্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে শ্বশুরকে এলোপাথাড়ি কিলঘুষি ও লাথি মারতে থাকেন সুমি। এক পর্যায়ে দুহাত দিয়ে গলায় চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে ওই বৃদ্ধা লাবু মিয়াকে। এরপর লাশ চাঁদর ঢেকে দিয়ে ওই গৃহবধূ বাড়ি ছেড়ে পালানোর সময় জনতার হাতে আটক হয়। পরে তাকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

ধামরাই থানার এসআই মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, লাশের শরীরের বিভিন্ন স্থানে ছোটবড় অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি হত্যা মামলা হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৬ জুন, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪
    সূর্যোদয়ভোর ৫:১১
    যোহরদুপুর ১১:৫৯
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭
    এশা রাত ৮:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English