দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর রণবীর-আলিয়ার বিয়ে তো হলো, রিসেপশন কবে? - দক্ষিণ বাংলা রণবীর-আলিয়ার বিয়ে তো হলো, রিসেপশন কবে? - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১৫ অপরাহ্ন

রণবীর-আলিয়ার বিয়ে তো হলো, রিসেপশন কবে?

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
রণবীর-আলিয়ার বিয়ে তো হলো, রিসেপশন কবে?

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়েন। পাঁচ বছরের সম্পর্ক পরিণতি পেল এ দিন। বিয়েতে অতিথিদের সংখ্যা ছিল সীমিত। নিকটাত্মীয় ও বন্ধুদেরই নিমন্ত্রণ ছিল বিয়েতে। এ অনুষ্ঠানে বলিউডের অনেকেই ডাক পাননি। তাই অনুমান করা হয়েছিল, বিয়ের পর হবে রিসেপশন। আর সেখানেই বসবে চাঁদের হাট। কিন্তু বিয়ের পরই প্রকাশ্যে এল আসল তথ্য।তবে রণবীর ও আলিয়ার কোনো রিসেপশন হচ্ছে না বলেই জানালেন রণবীরের মা নীতু কাপুর ও বোন রিদ্ধিমা কাপুর। আপাতত নবদম্পতির রিসেপশনের কোনো পরিকল্পনা নেই।

এর আগে শোনা গিয়েছিল, ১৬ ও ১৭ এপ্রিল রণবীর-আলিয়ার রিসেপশন হতে চলেছে। নীতু কাপুর রণবীর ও আলিয়ার নতুন জীবনের জন্য আশীর্বাদ প্রার্থনা করে বলেছেন, বিয়ে হয়ে গেছে। এবার আপনারা নিশ্চিন্তে ঘুমাতে পারেন। বিয়ে নিয়ে সারাদিন জল্পনা ছিল তুঙ্গে। অনুষ্ঠানে ঘনিষ্ঠরা ছাড়া আর কারো প্রবেশের অধিকার ছিল না। বিয়ে না হওয়া পর্যন্ত কোনো ছবি প্রকাশ্যে আসেনি আলিয়া ও রণবীরের। পরে নিজেই ছবি প্রকাশ্যে আনেন আলিয়া ভাট। বিয়ের পর নবদম্পতি আসেন সংবাদমাধ্যমের সামনেও। আলিয়াকে সর্বসমক্ষে কোলে তুলে নেন রণবীর। ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিও।বলিউডের প্রথম সারিতে থাকা দুই অভিনেতা ও অভিনেত্রীর বিয়ে নিয়ে ভক্তদের উৎসাহ ছিল তুঙ্গে। আর ছবি প্রকাশ্যে আসতেই দেখা যায় একেবারে নবাবপুত্রের মতো সেজেছেন রণবীর আর আলিয়ার সাজও নজর কাড়ছে সবার। বিয়ের জন্য হালকা রঙই বেছে নিয়েছিলেন তারা। সেসব ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English