দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর রাজধানীতে ১৩ বছরের কিশোরীর আত্মহত্ - দক্ষিণ বাংলা রাজধানীতে ১৩ বছরের কিশোরীর আত্মহত্ - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

রাজধানীতে ১৩ বছরের কিশোরীর আত্মহত্

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
রাজধানীতে ১৩ বছরের কিশোরীর আত্মহত্

রাজধানীর মুগদা থানার মান্ডা এলাকায় ১৩ বছরের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল। বুধবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনাটি ঘটে।

তাকে উদ্ধার করে স্বজনরা প্রথমে স্থানীয় মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা আরিফুল ইসলাম জানান, মেয়েটি কোচিং শেষে বাসায় ফিরে রুমের দরজা বন্ধ করে দেয়। তখন বাসায় কেউ ছিল না। স্বজনরা বাসায় ফিরে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন। কিন্তু দীর্ঘক্ষণ পরেও দরজা না খোলায় ভেঙে ভেতরে গিয়ে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।পরে মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

‘তবে কী কারণে সে ফাঁসি নিয়েছে এ বিষয়ে আমরা কিছু বলতে পারব না।’

তিনি আরও জানান, আত্মহননকারী মেয়েটির পরিবার ওই এলাকার স্থানীয়। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

স্বজনদের বরাত দিয়ে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আকরামুল ইসলাম জানান, ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়েছে মেয়েটি। পরে স্বজনরা দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যান। মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English