দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার - দক্ষিণ বাংলা রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
রাজধানীতে ৩ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর রমনা এলাকা থেকে তিন হাজার পিস ইয়াবাসহ মো. শাহ আলম নামে টেকনাফের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তরা বিভাগ। গ্রেফতার মো. শাহ আলমের বিরুদ্ধে টেকনাফ থানায় দুটি মাদক মামলা রয়েছে। তার বাড়ি টেকনাফের হোয়াইক্যং (মিনা বাজার)।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুল ইসলাম। শাহিদুল ইসলাম বলেন, গতকাল (বৃহস্পতিবার) রাতে রাজধানীতে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় খবর আসে কয়েকজন মাদক কারবারি কক্সবাজার থেকে ইয়াবা এনে বিক্রয়ের জন্য মৌচাক এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে প্রিমিয়ার সুইটস মিষ্টির দোকানের সামনে থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতার শাহ আলম অপর একজনের সহায়তায় কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় এনে বিক্রি করে। পুলিশের রেকর্ডপত্র যাচাই করে দেখা যায়, তার নামে কক্সবাজারের টেকনাফ থানায় আরও দুটি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে ডিএমপির রমনা মডেল থানায় মামলা করা হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English