সর্বশেষ খবর
বাংলাদেশ, শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

রাজশাহীতে জুয়ার আসর থেকে আটক ১০

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
রাজশাহীতে জুয়ার আসর থেকে আটক ১০

রাজশাহীতে জুয়াখেলা অবস্থায় ১০ জনকে আটক করেছে মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা। বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে নগরীর রাজপাড়া থানাধীন আলীর মোড়স্থ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি’র মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

আটককৃতরা হলেন- নগরীর আলীর মোড়ের মো. হিয়াত আলীর ছেলে মো. পিন্টু (৩২), লক্ষীপুরের মৃত আবুল হোসেনের ছেলে মো. সাইদুল ইসলাম (৩৫), দাশপুকুর ব্যাংক কলোনির মশিউর রহমানের ছেলে মো. মনির (২৩), দাসপুকুর বউ বাজার এলাকার মো. আক্কাস আলী বাবুর দুই ছেলে মো. নাসির (২৮) ও মো. নাইম (২২), মফিজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম মনি (২৬), মৃত সৈয়ম আলীর ছেলে ইয়াসিন আলী (৪০), তেরখাদিয়া পশ্চিমপাড়ার মৃত রুস্তম আলীর ছেলে মো. সালাম (৩৩), বুলনপুর এলাকার মো. কাওসারের ছেলে মো. রয়েল (১৯) ও নগরপাড়ার মৃত শহীদ হোসেনের ছেলে রফিকুল ইসলাম রাজু (৩৬)।

আরএমপি মুখপাত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত পৌনে ১১টার দিকে এ অভিযান পরিচালনা করেন।

তিনি বলেন, রাজপাড়া থানাধীন আলীর মোড়ে মো. মামুনের একটি জমির অভ্যন্তরে টিন দিয়ে তৈরি অস্থায়ী ঘরের ভেতর বসে জুয়া খেলছিলেন আটককৃতরা। সেখানে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

এসময় আসামিদের কাছ থেকে নতুন ও ব্যবহৃত পাঁচ সেট তাস ও নগদ ৫৯ হাজার ১২৮ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান আরএমপি’র মূখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।


আরো নিউজ