দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর রাজাপুরের শারিরীক প্রতিবন্ধি দরিদ্র বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন - দক্ষিণ বাংলা রাজাপুরের শারিরীক প্রতিবন্ধি দরিদ্র বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

রাজাপুরের শারিরীক প্রতিবন্ধি দরিদ্র বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন

ঝালাকাঠি প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩১ জন নিউজটি পড়েছেন
রাজাপুরের শারিরীক প্রতিবন্ধি দরিদ্র বেলালকে হুইল চেয়ার উপহার দিলেন ছবির হোসেন

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি গ্রামের বৃদ্ধ দিনমজুর দরিদ্র সাহেব আলির ছেলে শারিরীক প্রতিবন্ধি দরিদ্র বেলাল হোসেনকে হুইল চেয়ার উপহার দিলেন ঝালকাঠি শহর যুবলীগের যুগ্ম আহবায়ক সমাজসেবক ব্যাবসায়ী মোঃ ছবির হোসেন। বৃহষ্পতিবার দুপুরে তার পক্ষে ওই বড়িতে গিয়ে চেয়ারটি পৌছে দেন রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা।

এসময় রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, সাধারন সম্পাদর এনামুল হক, সদস্য সাইফুল ইসলাম রাব্বি, নবীন মাহমুদ ও নাঈম হোসেন উপস্থিত ছিলেন। বেল্লাল হোসেন বলেন, সবার দুঃখ মুছে দিয়ে হাসি ফুটাতে প্রবাসে পাড়ি জমিয়েছিলেন তিনি।

সেখানে কাজ করার সময় দুঘটনার শিকার হয়ে মাঝার নিচের অংশ সম্পুর্ন পুড়ে যায়। এতে স্থায়ী পঙ্গুত্ব বরন করেন সে। বর্তমানে অর্ধাহারে অনাহারে বাবার ঝুপড়ি ঘরের বিছানায় দিন কাটলেও একটি হুইল চেয়ার ছিলো অপুরোনিয় সমস্যা। চেয়ারটি পেয়ে তিনি ও তার পরিবারের লোকজন ছবির হোসেন এবং রাজাপুর সাংবাদিক ক্লাবের সবাইকে দোয়া করছেন। সরেজমিনে গিয়ে দেখা যায়, বেল্লাল (৩০) হাটতে ও বসতে পারেন না।

কষ্টকরে কোন রকম হুইল চেয়ারে বসিয়েদিলে সে বসতে পারেন। তার পুর্বের পুরানো হুইল চেয়ারটি ভেঙ্গে গেছে। অর্থাভাবে নতুন চেয়ার কিনতে পারছেন না। পরে রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা বিষয়ে যোগাযোগ করলে ঝালকাঠি জেলা সদরের ব্যাবসায়ী ছবির হোসেন একটি হুইল চেয়ার উপহার দেন। বৃহস্পতিবার সকালে রাজাপুর সাংবাদিক ক্লাবের সদস্যরা ঝালকাঠি জেলা সদরে গিয়ে হুইল চেয়ারটি নিয়ে এসে পুটিয়াখালি গ্রামে বেল্লালের বাড়িতে গিয়ে তার হাতে চেয়ারটি তুলে দেন। এতে বেল্লাল ও তার পরিবারের সবাই খুশি হন। দানশীল মোঃ ছবির হোসেন জানান, অসহায়, অসচ্ছল ও গরীব দুঃখী মানুষের জন্য কিছু করতে পারলে নিজের আত্মায় শান্তি পাই। সমাজের প্রত্যেকেরই উচিত অসহায় মানুষের পাশে দাড়ানো।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English