রাজাপুরে আনসার কমান্ডার সুমনের উদ্যোগে মাষ্ক বিতরন

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
রাজাপুরে আনসার কমান্ডার সুমনের উদ্যোগে মাষ্ক বিতরন

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে শতভাগ মাস্ক ব্যবহারে নিশ্চিত করতে গতকাল ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় জনসাধারণের মধ্যে নিজ উদ্যোগ এবং অর্থায়নে সাত হাজার মাস্ক বিতরণ করেছেন ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মো.সুমন বিএএম (বার), বৃহস্পতিবার (২১ জানুয়ারি) তার নিজ অর্থায়নে সকাল ১০টা থেকে রাজাপুর উপজেলা সদর সহ বিভিন্ন এলাকা এবং ইউনিয়নে এই মাস্ক বিতরণ করা হয়।
রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মো. সুমন সাংবাদিকদের জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে রূপান্তিত করতে এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ হতে এই মাক্স বিতরণ করার প্রস্ততি নিয়েছি বৃহস্পতিবার সকাল থেকে প্রক্রিয়া শুরু করা হয়েছে এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই মাক্স বিতরণ করা হচ্ছে মাক্স বিতরণের পাশাপাশি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ,প্রতিরোধ ও মোকাবেলায় এবং জনসচেতনতায় জনসাধারকে অবহিত করে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি।
এ ছাড়াও আনসার কমান্ডার মোঃ সুমন বিএএম (বার) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুনাম সমুন্নত রেখে অএ উপজেলার আনসার-ভিডিপি সদস্য/সদস্যাদের নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার রোধে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করার পাশাপাশি জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে র্সবদা সজাগ দৃষ্টিতে কাজ করে যাচ্ছে।

মাস্ক বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা র্নিবাহী অফিসার (ইউএনও) জনাব মোঃ মোক্তার হোসেন, এবং উপজেলা আনসার ও ভিডিপি র্কমর্কতা জনাব মিলন রানী বেপারী, উপজেলা সহকারী আনসার কোম্পানি কমান্ডার জনাব মোঃ শুক্কুর মৃধা,ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মোঃ সুমন সহ অএ উপজেলার ও ইউনিয়নের দলনেতা/দলনেএী,ও আনসার কমান্ডার বৃন্দ।


আরো নিউজ