সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

রয়েল সিটি হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেবা সপ্তাহ ও ডকুমেন্টারি ফিল্ম’র উদ্বোধনী

নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ বাংলা মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
রয়েল সিটি হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেবা সপ্তাহ ও ডকুমেন্টারি ফিল্ম'র উদ্বোধনী

দেশে বিদ্যমান কোভিড-১৯ করোনাভাইরাস মহামারী পরিস্থিতিতে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার প্রত্যয় নিয়ে বরিশালে ১লা ফেব্রুয়ারী থেকে ৭ দিনব্যাপী চলছে রয়েল সিটি হাসপাতালের সেবা ও প্রচার সপ্তাহ-২০২১। তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার, ০২ ফেব্রুয়ারী সকাল ১০:০০ ঘটিকায় এয়ারপোর্ট (বিএমপি) থানাধীন রায়পাশা কড়াপুর ইউনিয়নের নিসর্গ পার্কে আয়োজিত ফ্রি মেডিকেল কেম্প ও ডকুমেন্টারি ফিল্ম’র শুভ উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নিঃসন্দেহে এটি একটি মহৎ উদ্যোগ; মানবসেবা পরম ধর্ম ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর মতো এই মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।
রয়েল সিটি হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেবা সপ্তাহ ও ডকুমেন্টারি ফিল্ম'র উদ্বোধনী

তিনি বলেন, প্রত্যন্ত এলাকায় এ ধরনের ফ্রি মেডিকেল ক্যম্পের সেবা পেলে সাধারণ মানুষ এর দ্বারা উপকৃত হবে এবং তারা খুব কাছ থেকে মেডিকেল সেবা গ্রহণ করতে পারবে। এর দ্বারা জনগণের দোরগোড়ায় প্রয়োজনীয় মেডিকেল সেবা পৌঁছে যাবে। তিনি ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজকদের বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। অন্যদেরকেও এই কাজের সাথে সম্পৃক্ত হয়ে মানুষের সেবায় এগিয়ে আসার আহবান জানান।
রয়েল সিটি হাসপাতালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেবা সপ্তাহ ও ডকুমেন্টারি ফিল্ম'র উদ্বোধনী

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, বরিশাল জেলা, রয়েল সিটি হাসপাতালের পরিচালক ডাঃ খান আবদুর রউফ, ব্যবস্থাপনা পরিচালক কাজী আফরোজা, সহযোগী অধ্যাপক (ইউরোলজী ও সার্জারী) ডাঃ এ এইচ এম রফিকুল বারী, কনসালটেন্ট ও অর্থোপেডিক্স সার্জারী ডাঃ কে এম জাহিদুল ইসলাম, কনসালটেন্ট গাইনী ও স্ত্রী রোগ ডাঃ কাজী তৌকিয়া রহমান(রূপা), স্টাফ অফিসার টু ডিআইজি, বরিশাল রেঞ্জ, অফিসার ইনচার্জ, এয়ারপোর্ট থানা, বিএমপি ও রয়েল সিটি হাসপাতালের কর্মকর্তাবৃন্দ।


আরো নিউজ