দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর লঞ্চের অপেক্ষায় হাজার হাজার যাত্রী - দক্ষিণ বাংলা লঞ্চের অপেক্ষায় হাজার হাজার যাত্রী - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

লঞ্চের অপেক্ষায় হাজার হাজার যাত্রী

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৬২ জন নিউজটি পড়েছেন
লঞ্চের অপেক্ষায় হাজার হাজার যাত্রী

রফতানিমুখী শিল্প-কারখানার শ্রমিকদের কর্মস্থলে ফেরার সুবিধার্থে সীমিত সময়ের জন্য লঞ্চ চলাচল শুরু হয়েছে। রোববার (১ আগস্ট) ভোর থেকে চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীদের চাপ বাড়তে থাকে। ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৯টা পর্যন্ত আটটি যাত্রীবাহী লঞ্চ ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এদিকে সকাল ৯টার পর থেকে চাঁদপুর লঞ্চঘাটে ঢাকাগামী কোনো লঞ্চ না চলাচল করায় দুর্ভোগে পড়েছেন হাজার হাজার যাত্রী। লঞ্চঘাটের পুরো পল্টনজুড়ে যাত্রী আর যাত্রী। শুধু তাই নয়, লঞ্চঘাট এলাকায় যাত্রীর চাপে হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ।

চাঁদপুর লঞ্চঘাটে ইকবাল গাজী নামে এক যাত্রী বলেন, ঢাকা যাওয়ার জন্য লঞ্চঘাটে এসে দেখি, কোনো লঞ্চ নেই। আমাদের সঙ্গে কি ফাজলামি শুরু হয়েছে। দেড় ঘণ্টা ধরে দাঁড়িয়ে আছি। লঞ্চ না এলে এই মানুষগুলো কীভাবে ঢাকায় যাবে? আমাদের ওপর এক প্রকার নির্যাতন শুরু হয়েছে।

চাঁদপুর নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম বলেন, যাত্রী অনুযায়ী ঘাটে লঞ্চ কম। যাত্রীদের নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হচ্ছে। আমরা নৌ-পুলিশের মাধ্যমে ঘাটে মাইকিং করে সতর্কতা ও সচেতন করার চেষ্টা করে যাচ্ছি।

এ বিষয়ে বিআইডব্লিউটিএর উপ-পরিচালক কায়সারুল ইসলাম বলেন, সকাল ৯টার পর থেকে লঞ্চঘাটে কোনো লঞ্চ নেই। চাঁদপুর থেকে আটটি লঞ্চ ছেড়ে গেছে। লঞ্চ কম থাকায় যাত্রীর চাপ বেড়ে গেছে। ঢাকা থেকে সোনার তরী ও ইমাম হাসান লঞ্চ এলে আটকে পড়া যাত্রীরা যেতে পারবে। তবে দুটি লঞ্চ দিয়ে যাত্রীদের পারাপার করা যাবে না। বাকিদের ঘাট থেকে চলে যেতে হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English