দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর লঞ্চের ছাদে ডিজে পার্টি-নাচানাচি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫ - দক্ষিণ বাংলা লঞ্চের ছাদে ডিজে পার্টি-নাচানাচি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫ - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

লঞ্চের ছাদে ডিজে পার্টি-নাচানাচি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৮৬ জন নিউজটি পড়েছেন
লঞ্চের ছাদে ডিজে পার্টি-নাচানাচি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫

কুমিল্লার গোমতী নদীতে লঞ্চে মাইক লাগিয়ে উচ্চ শব্দে ডিজে পার্টি করছিল একদল তরুণ। লঞ্চের ছাদে নাচানাচির এক পর্যায়ে নদীর ওপর দিয়ে চলে যাওয়া বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে প্রায় ১৫ জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২৩ আগস্ট) রাত ১০টায় মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামক লঞ্চে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তিতাস উপজেলার দড়িকান্দি ব্রিজের পূর্ব পাশে লঞ্চটির দোতলায় নাচানাচি করছিল একদল তরুণ। এ সময় নদীর ওপর থাকা বিদ্যুতের তারের সঙ্গে বেশ কয়েকজন জড়িয়ে পড়েন। তিনজন নদীতে পড়ে গেলে দুজনকে উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা, এখনো একজন নিখোঁজ রয়েছেন। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। এছাড়াও কয়েকজনকে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তিতাস থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। শুনেছি একজন নিখোঁজ ও ১৫-১৬ জন আহত হয়েছেন। আহতরা চিকিৎসাধীন রয়েছে। কেউ নিখোঁজ কিনা নিশ্চিত করা যায়নি। বিষয়টি নিশ্চিত হলে উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English