সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

লামা রিপোর্টার্স ক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

ইসমাইলুল করিম লামা (বান্দরবান)
দক্ষিণ বাংলা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
লামা রিপোর্টার্স ক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

লামা উপজেলার গতিশীল সাংবাদিক সংগঠন রিপোর্টার্স ক্লাব এর নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (২৮ অক্টোবর’২০ইং) রাত ৮টায় কুটুমবাড়ি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুন্দর ও মনোরম পরিবেশে আয়োজিত লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৈয়ব আলীর পরিচালনায় ক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশাকে বলা হয় জাতির বিবেক, সমাজের দর্পণ। প্রধান অতিথি সাংবাদিকদের কাছে বিশেষভাবে আহব্বান জানিয়ে বলেন, আপনারা লামার উন্নয়নের কথা লেখেন। কোথায় কোথায় সরকারের উন্নয়ন পৌছায়নি, সেখানকার কথা তুলে ধরেন পত্রিকায়। বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। এ সরকার প্রতিটি সেক্টরে উন্নয়ন করেছে। তিনি বলেন, লামা উপজেলা বান্দরবান জেলার একটি স্বনামধন্য উপজেলা। আমাদের রয়েছে পর্যটন সম্ভাবনা সুযোগ। শুধু প্রয়োজন প্রচার ও প্রকাশ। তিনি সংবাদকর্মী সকলকে পর্যটন বিকাশে কলম ধরতে অনুরোধ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, ছাচিংপ্রু মারমা, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, দৈনিক ইত্তেফাক পত্রিকার লামা প্রতিনিধি মো. কামালুদ্দিন, লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার। এছাড়া লামা উপজেলায় কর্মরত ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিক, কবি ও সুশীল সমাজের প্রতিনিধিরা প্রমুখ।

এদিকে অভিষেক অনুষ্ঠান শেষে একই মঞ্চে বেশ কিছুদিন থেকে পরীক্ষামূলক সম্প্রচারে থাকার পর “সময়ের সাথে নিরন্তর ছোটে চলা” এই স্লোগান নিয়ে কেক কেটে আনুষ্ঠানিক আত্মপ্রকাশ করলো অনলাইন নিউজ পোর্টাল বীর চট্টলার কন্ঠ। এসময় পোর্টালের সম্পাদক বেলাল আহমদ সকলের সহায়তা কামনা করেন।


আরো নিউজ