দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর লাশের খবর পেলেই ছুটে যান নববধূর স্বামী ও পিতা - দক্ষিণ বাংলা লাশের খবর পেলেই ছুটে যান নববধূর স্বামী ও পিতা - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

লাশের খবর পেলেই ছুটে যান নববধূর স্বামী ও পিতা

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৬৬ জন নিউজটি পড়েছেন
গর্ত থেকে উদ্ধার হলো তিন ভাইয়ের লাশ

ঢাকার ধামরাইয়ে ৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ নববধূ কাজল আক্তার অপরূপার (১৭)। লাশের খবর পেলেই সেখানে ছুটে যান নববধূর স্বামী ও পিতা।

ঢাকা জেলার ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের অর্জুননালাই গ্রামের মো. আনোয়ার হোসেনের স্ত্রী বুধবার কলেজের খোঁজখবর নেয়ার কথা বলে নিখোঁজ হন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও রয়েছে বন্ধ। তার এ নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে নিশ্চিত করেছে ভুক্তভোগী পরিবার। ৫ দিনেও ওই নববধূর কোনো সন্ধান না পাওয়ায় দুটি পরিবারই আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে। কোথাও কোনো লাশ উদ্ধারের খবর পেলেই ছুটে যাচ্ছেন ওই গৃহবধূর স্বামী ও পিতা।

শনিবার ধামরাই পৌর শহরে একটি লাশ উদ্ধারের খবর শুনেই রাতের মাঝে ছুটে আসেন ওই নিখোঁজ নববধূর স্বামী ও পিতা। লাশের খবর শুনলেই তারা মনে করেন এই বুঝি আমাদের সোনামণির লাশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মাসখানেক আগে আটিগ্রাম ইউনিয়নের রাজিবপুর গ্রামের মো. কাজিমুদ্দিনের মেয়ে ও মানিকগঞ্জ মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী কাজল আক্তার অপরূপার সঙ্গে গাংগুটিয়া ইউনিয়নের অর্জুননালাই গ্রামের মো. আবুল হোসেন বেপারীর ছেলে আনোয়ার হোসেনের বিয়ে হয়। সপ্তাহখানেক আগে বাবার সঙ্গে ওই নববধূ তার পিত্রালয় বেড়াতে আসেন।

বুধবার সকাল ৯টার দিকে কলেজের খোঁজখবর নেয়ার কথা বলে ওই নববধূ পিত্রালয় থেকে বের হয়ে যান। দুপুরের দিকে বাড়িতে ফেরার কথা ছিল তার। দুপুর গড়িয়ে বিকাল আর বিকাল থেকে সন্ধ্যা হয়ে গেলেও তিনি আর বাড়িতে ফিরেননি।

পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়ে এবং তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তা বন্ধ পায়। এতে আরও চিন্তা বেড়ে যায় পরিবারের লোকজনের মাঝে। এরপর থেকে শুক্রবার বিকাল পর্যন্ত দুই দিন পার হয়ে গেলে তার কোনো সন্ধান না পেয়ে থানায় একটি জিডি করেন ওই নববধূর বাবা।

নববধূর স্বামী মো. আনোয়ার হোসেন বলেন, আমার স্ত্রী খুবই ভালোমনের মানুষ। তার নিখোঁজ হওয়ার ব্যাপারে আমি খুবই চিন্তিত ও হতাশ হয়ে পড়েছি। তার সন্ধান না পাওয়ায় আমার ভয় হচ্ছে।

নববধূর পিতা মো. কাজিম উদ্দিন বলেন, আমার মেয়ে খুবই ভালো গুণের অধিকারী। হঠাৎ তার নিখোঁজ হওয়ার বিষয়টি আমাদের ভাবিয়ে তুলেছে। তার সন্ধান চেয়ে থানায় জিডি করেছি। এখন মহান আল্লাহর ওপর ভরসা ছাড়া আর আমাদের কিছুই করার নেই।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English